Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এই কাজটি করলেই জিও-তে মিলছে কার্যত একশ শতাংশ ক্যাশব্যাক! কী ভাবে, জেনে নিন

  • Posted By: Debojyoti
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৮মে: ফোর জি মোবাইল নেটওয়ার্ক পরিষেবায় একের পর এক ধামাকা। এবার ফোর জি রাউটারেও ধামাকা দিল রিলায়েন্স জিও। তাদের ফোর জি রাউটার নিলেই মিলবে কার্যত একশ শতাংশ ক্যাশব্যাক। এমনটাই দাবি ফোর জি পরিষেবা দেওয়া এই সংস্থার। আসলে প্রতিদ্বন্দ্বী সংস্থার ইন্টারনেট ডঙ্গল, ডেটাকার্ড, ওয়াই-ফাই রাউটার ব্যবহারকারীদের নিশানা করতেই রিলায়েন্স জিও এই ক্যাশব্যাক অফার বাজারে ছেড়েছে বলে মনে করা হচ্ছে। কারণ, অন্য সংস্থার ইন্টারনেট ডঙ্গল এবং ডেটাকার্ড, রাউটার এক্সচেঞ্জ করলেই কার্যত একশ শতাংশ ক্যাশব্যাক অফারের সুবিধা মিলছে। আরও পড়ুন ['জিও প্রাইম' এর সিক্যুয়েল বাজারে আনতে চলেছে রিলায়েন্স!]

ফোর জি রাউটারের জন্য দুটি প্রকল্প বাজারে নিয়ে এসেছে রিলায়েন্স জিও। এই প্রকল্পের প্রথমটিতে কার্যত একশ শতাংশ ক্যাশব্যাক অফার দেওয়া হচ্ছে। এই প্রকল্পে গ্রাহককে তাঁর পুরনো ইন্টারনেট ডঙ্গল বা ডেটাকার্ড অথবা রাউটারটি এক্সচেঞ্জ করাতে হবে। এর জন্য গ্রাহককে কোনও জিও ডিজিটাল স্টোর বা জিও কেয়ার স্টোরে যেতে হবে। আরও পড়ুন[রিলায়েন্স জিও-তে কীভাবে নম্বর পোর্ট করে সারাবছর ফ্রি কল করবেন? জেনে নিন]

এই কাজটি করলেই জিও-তে মিলছে কার্যত একশ শতাংশ ক্যাশব্যাক! কী ভাবে, জেনে নিন

এই 'এক্সচেঞ্জ অফার'-এ ২০১০টাকা মূল্যের ফোর জি ডেটা দেওয়া হবে গ্রাহককে। এরমধ্যে ১৯৯৯ টাকা দিতে হবে ফোর জি রাউটারের মূল্য হিসাবে। এরসঙ্গে আরও ৪০৮টাকা দিতে হবে। যার মধ্যে ৩০৯ টাকা ৮৪ দিনের পরিষেবার জন্য, বাকি ৯৯ টাকা জিও প্রাইম-এর সদস্য পদ পাওয়ার জন্য।

জিও সূত্রে দাবি করা হচ্ছে এই প্রকল্পে গ্রাহককে শুধু ফোর জি রাউটারের জন্য অর্থ জমা করতে হচ্ছে। ফোর জি ডেটার জন্য নামমাত্র অর্থ দিতে হচ্ছে। এতে আখেরে গ্রাহক কার্যত একশ শতাংশই ক্যাশব্যাক পাচ্ছেন বলে জিও-র এক সূত্র দাবি করেছে।

দ্বিতীয় প্ল্যানে গ্রাহককে তাঁর পুরনো ডঙ্গল বা ডেটাকার্ড অথবা রাউটার এক্সচেঞ্জ করতে হবে না। এখানেও ২০১০টাকা মূল্যের ফোর জি ডেটার জন্য ১৯৯৯ টাকা এবং রিচার্জ ও জিও প্রাইম সদস্যপদের জন্য ৪০৮ টাকা দিতে হবে। ব্যাস তা হলেই মিলে যাবে রিলায়েন্স জিও-র ফোর জি রাউটার।

মোবাইল পরিষেবার বাজার বিশেষজ্ঞদের মতে, প্রথম প্ল্যানটি পুরনো ডঙ্গল ব্যবহারকারীদের কথায় মাথায় রেখে করা হলেও, দ্বিতীয় প্ল্যানটি ২জি এবং ৩জি ফোন ব্যবহারকারী ও কম্পিউটার ট্যাবলেট ব্যবহারকারীদের জন্য আদর্শ।

English summary
This work can give you hundred percent cashback in JIO
Please Wait while comments are loading...