Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফ্লিপকার্টের বিশাল অঙ্কের প্রস্তাব ফিরিয়ে দিল স্ন্যাপডিল, কী প্রস্তাব ছিল

  • Posted By:
Subscribe to Oneindia News

বেশ কিছুদিন ধরেই ই-কমার্স সংস্থা স্ন্যাপডিলের বিক্রির খবর বাজারে ভাসছিল। সঙ্গে এটাও খবর ছিল যে প্রতিপক্ষ আর এক ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট-ই সম্ভবত স্ন্যাপডিলকে কিনে নেবে।

সেই খবরকে সত্যি করে সত্যিই স্ন্যাপডিলকে কেনার প্রস্তাব দিয়েছিল ফ্লিপকার্ট। ৫৫০০ কোটি টাকায় স্ন্যানডিলকে কিনতে চেয়েছিল ফ্লিপকার্ট। তবে এই দামে রাজি হয়নি স্ন্যাপডিল কর্তৃপক্ষ। এমনটাই জানা গিয়েছে।

ফ্লিপকার্টের বিশাল অঙ্কের প্রস্তাব ফিরিয়ে দিল স্ন্যাপডিল

স্ন্যাপডিলে সবচেয়ে বেশি বিনিয়োগ করেছে সফটব্যাঙ্ক সংস্থা। গত কয়েকমাস ধরে ফ্লিপকার্ট ও স্ন্যাপডিলের মধ্যে এই সংস্থাই মধ্যস্থতা করছিল। যদিও এই প্রস্তাবের বিষয়ে সফটব্যাঙ্ক, স্ন্যাপডিল বা ফ্লিপকার্ট কেউই মুখ খোলেনি। তবে সূত্রের খবর, আলোচনা থেমে যায়নি। তা এখনও জারি রয়েছে।

স্ন্যাপডিলের মালিকানা সংক্রান্ত তথ্য ও আইনি প্রক্রিয়া খতিয়ে দেখতে আর্নস্ট অ্যান্ড ইয়ং নামে একটি সংস্থাকে নিয়োগ করে ফ্লিপকার্ট। কয়েকদিন আগে সেই সংস্থা রিপোর্ট পেশ করে। সেই রিপোর্ট খতিয়ে দেখেই স্ন্যাপডিলকে এত হাজার কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়।

স্ন্যাপডিলকে যদি কিনে নেয় ফ্লিপকার্ট তাহলে ভারতের ই-কমার্স বাজারে তা সবচেয়ে বড় ঘটনা হতে চলেছে। একসময়ে দুটি সংস্থার মধ্যে প্রতিযোগিতা ছিল। তবে স্ন্যাপডিল ক্রমেই পিছিয়ে পড়েছে। সেই জায়গায় এখন প্রতিযোগিতা মূলত ফ্লিপকার্ট ও অ্যামাজনের মধ্যে।

English summary
Snapdeal board rejects $850 mn offer from Flipkart
Please Wait while comments are loading...