Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) রিলায়েন্স জিও অফারে যা বদল হয়েছে আর যা একই আছে

  • Posted By:
Subscribe to Oneindia News

রিলায়েন্স জিও নিয়ে ফের একবার নানা ঘোষণা করেছেন সংস্থার চেয়ারম্যান মুকেশ আম্বানি। এই টেলিকম অপারেটর সংস্থাকে নিয়ে যে তিনি গর্বিত তা স্পষ্টভাবে বুঝিয়ে দিয়েছেন তিনি। গর্বের সঙ্গে জানিয়েছেন, মাত্র ১৭০ দিনে ১০ কোটি গ্রাহক সংখ্যায় পৌঁছে গিয়েছে জিও। আর এজন্য সমস্ত কৃতিত্ব তিনি জিও ব্যবহারকারীদের দিয়েছেন।[৩১ মার্চের পর আর ফ্রি নয় জিও, কী হবে প্ল্যান? জানালেন মুকেশ আম্বানি]

আগামিদিনে আরও উন্নত পরিষেবা নিয়ে রিলায়েন্স জিও ভারতের ৯৯ শতাংশ মানুষের কাছে পৌঁছবে, এই আশাও করেছেন রিলায়েন্স কর্ণধার। তাঁর ঘোষণার পর জিও পরিষেবায় কোন জিনিসগুলি বদলাল ও কোন জিনিসগুলি একই থাকল তা দেখে নেওয়া যাক একনজরে।[আরও বেশিদিন থাকছে জিও-র 'ফ্রি কল'? থাকছে কি আরও নতুন চমক?]

বদল ১

বদল ১

৩১ মার্চ পর্যন্ত জিও-র সমস্ত পরিষেবা ফ্রি ছিল। তবে ১ এপ্রিল থেকে জিও পরিষেবা আর বিনামূল্যে নয়। এমনটাই ঘোষণা করা হয়েছে। এজন্য প্রতি মাসে ৩০৩ টাকা করে খরচ করতে হবে।

বদল ২

বদল ২

জিও হ্যাপি নিউ ইয়ার প্ল্যান বদলে গেল জিও প্রাইম অফারে। এর ফলে বছরে ৯৯ টাকার একটি প্রাইম মেম্বারশিপ নিতে হবে। তাহলে জিও ব্যবহারকারীরা মাসে ৩০৩ টাকা করে দিয়ে হ্যাপি নিউ ইয়ার প্ল্যানটি ব্যবহার করতে পারবেন।

বদল ৩

বদল ৩

বর্তমানে যারা জিও গ্রাহক রয়েছেন তাদেরও প্রাইম অফার ব্যবহার করতে হলে বছরে ৯৯ টাকার প্রাইম মেম্বারশিপ নিতে হবে। নাহলে বর্তমান জিও ব্যবহারকারীরাও এটি ব্যবহার করতে পারবেন না।

বদল ৪

বদল ৪

জিও প্রাইম অফারটি বর্তমানে যারা রিলায়েন্স জিও গ্রাহক রয়েছেন তাদের জন্য রয়েছে। পরে যারা জিও গ্রাহক হবেন তাদের জন্যও আলাদা পরিকল্পনা রয়েছে। এমনটাই জানিয়েছেন মুকেশ আম্বানি।

বদল হয়নি ১

বদল হয়নি ১

ভয়েস কল এখন রিলায়েন্স জিও-তে ফ্রি রয়েছে। পরেও ভয়েস কল ফ্রি-ই থাকবে। এর জন্য আলাদা করে কোনও চার্জ কাটা হবে না। কোনও পয়সা আলাদা করে দিতে হবে না।

বদল হয়নি ২

বদল হয়নি ২

রিলায়েন্স জিও-তে কোনও রোমিং চার্জ আপাতত নেই। ভবিষ্যতেও কোনও রোমিং চার্জ থাকবে না বলে জানা গিয়েছে।

বদল হয়নি ৩

বদল হয়নি ৩

প্রতিদিন ১ জিবি করে ডেটা খরচ করা যায় এখন। পরেও প্রাইম ব্যবহারকারীরা ১ জিবি করে ডেটা প্রতিদিন খরচ করতে পারবেন। সেই ডেটার পরিমাণ কমবে না। তবে ১ জিবির বেশি হয়ে গেলে আনলিমিটেড ডেটা খরচ করা যাবে, তবে স্পিড কমে দাঁড়াবে ১২৮ কেবি প্রতি সেকেন্ড।

বদল হয়নি ৪

বদল হয়নি ৪

প্রাইম ব্যবহারকারীরা রিলায়েন্সের অন্যান্য সুবিধা পাবেন। আগামী ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত এই সুবিধা প্রদান করা হবে। যার মধ্যে রয়েছে জিও টিভি, জিও মিউজিক, জিও ম্যাগস, জিও সিনেমা ও জিও এক্সপ্রেস নিউজের সুবিধা।

English summary
After April 1, Reliance Jio services will no longer be free. While this is the biggest change among the slew of announcements made by Reliance Jio chairman Mukesh Ambani. Lets have a look at things that are changed and have not.
Please Wait while comments are loading...