Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের জিও-র চমক,বাড়ছে ধন ধনাধন অফারের সময়সীমা, বাড়তি কী সুবিধা পাচ্ছেন গ্রাহকরা

  • By: Soumik Bose
Subscribe to Oneindia News

রিলায়েন্স জিও-র নয়া অফারে ফের হাসি ফুটতে চলেছে গ্রাহকদের মুখে। ১৫ই জুলাই যে সমস্ত গ্রাহকদের জিও ধন ধনা ধন অফারটি শেষ হচ্ছে, তাঁদের জন্য সুখবর। এই সময়ের মধ্যে ফের ন্যূনতম ৩০৯ টাকা দিয়ে রিচার্জ করলে আরও ৮৪ দিনের জন্য একই পরিষেবা পাবেন গ্রাহকরা। অবশ্য তার জন্য থাকতে হবে জিও প্রাইম মেম্বারশিপ।

ফের ধামাকা দিতে চলেছেন মুকেশ? ছবি সৌঃ ফেসবুক

কী পাবেন জিও ধন ধনা ধন অফারে
৩০৯ টাকা দিয়ে রিচার্জ করলে পাওয়া যাবে ৮৪টি দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে ৪জি ডেটা ও আনলিমিটেড ভয়েস কলিং ও এসএমএস
৫০৯ টাকা দিয়ে রিচার্জ করলে ৮৪ দিনের জন্য প্রতিদিন ২জিবি করে ৪জি ডেটা ও আনলিমিটেড ভয়েস কলিং ও এসএমএস

তবে শর্তও রেখেছে জিও। আর মাত্র একবারই এই অফারটি পাবেন গ্রাহকরা। যাঁরা এখনও প্রাইম মেম্বারশিপ নেননি, তাঁদের জন্যও থাকছে সুযোগ। ১৫ জুলাইয়ের মধ্যে ৯৯ টাকা দিয়ে প্রাইম মেম্বারশিপ নেওয়া যাবে।

ট্রাইয়ের নির্দেশে ১৫ এপ্রিল জিও সামার সারপ্রাইজ অফারটি বন্ধ করে দিয়ে ধন ধনা ধন অফার চালু করে মুকেশ আম্বানির সংস্থা। অবশ্য সুযোগ - সুবিধের দিক দিয়ে বিশেষ কিছুই ফারাক নেই দুটি অফারের মধ্যে। কিন্তু আগামীদিনে আরও বড় কোনও অফার নিয়ে আসার পরিকল্পনা করছে জিও। সেকারণেই শেষ বারের মত ধন ধনা ধন অফারটির সময়সীমা বাড়ানো হচ্ছে।

English summary
Reliance Jio Infocomm amassed nearly 4 million additional subscribers in April, the highest among all carriers, taking its base to over 112 million for the month. The Mukesh Ambani owned new carrier had a partially enhanced its share of the market to 9.58%, from 9.29% in March.
Please Wait while comments are loading...