Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নতুন রিলায়েন্স জিও ফোনে হোয়াটস অ্যাপ ব্যবহারের সুবিধা রয়েছে কি , জেনে নিন

  • Posted By:
Subscribe to Oneindia News

সবে কয়েকদিন মাত্র হয়েছে রিলায়েন্সের কর্ণধার মুকেশ আম্বানি ঘোষণা করেছেন জিওর নতুন অফার। সবাইকে চমকে দিয়ে বিনামূল্যে ফোন দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি। তবে এই ফোনে হোটসঅ্যাপ ব্যবহার করা যাবে কি না তা নিয়ে নান মহল থেকে উঠছে নানা প্রশ্ন। শুধু হোয়াটস অ্যাপ নয়, ইউ টিউব , পেসবুক নিয়েও গ্রাহকদের মধ্যে রয়েছে বহু সংশয়।

তবে ইউটিউব ব্য়বহারকারী জনৈক 'টেকনিক্যাল গুরুজি' জানিয়েছে যে রিলায়েন্স জিওর এই নতুন ফোনে থাকছে না হোয়াটয় অ্যাপ ব্যবহারের সুবিধা। তবে ফেসবুক, ইউটিউব অপরেট করা যাবে এই ফোন থেকে।

নতুন রিলায়েন্স জিও ফোনে হোয়াটস অ্যাপ ব্যবহারের সুবিধা রয়েছে কি , জেনে নিন

সবে মাত্র গত শুক্রবারই এই ফোনের ঘোষণা করেছেন দেশের অন্যতম কোটিপতি বিজনেস টাইকুন মুকেশ আম্বানি। তারপরই ফোন নিয়ে উত্তেজনায় ফুটছে দেশ। খবর, ৫০ কোটি গ্রাহককে পাখীর চোখ করে এই ফোন নিয়ে বাজারে নামছে রিলায়েন্স। ফোনটির জন্য ২৪ অগাস্টের আগে প্রি -বুকিম করতে হবে । যদিও খরচ রিফান্ডেবল বলে দাবি রিলায়েন্সি কর্তৃপক্ষের। তবে তার আগে ১৫০০ টাকা দিয়ে বুক করতে হবে ফোনকে।

মুকেশ আম্বানি ফোন লঞ্চের সময়ই ঘোষণা করেন, ৭৮ কোটি ফোনের মধ্যে এদেশে ৫০ কোটি ফোনে ইন্টারনেট পরিষেবা নেই। তবে নতুন জিওর ফোন সাধ্যের মধ্যে সাধ পূরণ করতে চলেছে। কম খরচের এই জিও ফোনে ইন্টারনেট পরিষেবা মিলবে বলে জানিয়েছেন রিলায়েন্স জিওর কর্ণধার।

English summary
According to Youtuber Technical Guruji, as of now there is no facility to use WhatsApp on Reliance Jio phone. However, YouTube and Facebook apps will be available on the Reliance Jio feature phone. The wealthiest man in India, Mukesh Ambani on Friday had announced the launch of Jio phone, offering life long free voice calls bundled with 4G data streaming at an effective price of zero.
Please Wait while comments are loading...