Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জিওফোনে কী থাকবে হোয়াটসঅ্যাপ, এখনই ভেঙে পড়ার কোনও কারণ নেই

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

হোয়াটসঅ্যাপ থাকছে না বলে যাঁরা ইতিমধ্যে জিওফোন কেনার পরিকল্পনা বাতিল করে দিয়েছিলেন তাঁদের জন্য সুখবর। জিওফোনেও সম্ভবত থাকছে হোয়াটসঅ্যাপ। সরকারিভাবে কোনও ঘোষণা না হলেও জিওফোনের জন্যই বিশেষ একটি ভার্সান আনতে চলেছে হোয়াটসঅ্যাপ। এমনই ইঙ্গিত মিলেছে জিও সূত্রে ।

[আরও পড়ুন: জিওকে টেক্কা দিতে আসরে ভোডাফোন এবং এয়ারটেল ]

জিওফোনে কী থাকবে হোয়াটসঅ্যাপ, এখনই ভেঙে পড়ার কোনও কারণ নেই

গত মাসে ঘটা করে জিওফোন লঞ্চ করেছিলেন জিও কর্ণধার মুকেশ আম্বানি। ১৫০০ টাকা জমা দিয়ে এই ফোন কিনলেও তিন বছর পর ফোন জমা দিলে সেই টাকাও ফেরত পাওয়া যাবে বলে জানিয়েছেন জিও কর্ণধার। ফলে কার্যত বিনামূল্যেই এই ফোন মিলবে। ফোর জি এই ফিচার ফোনটিতে অন্যান্য অনেক বৈশিষ্ঠ্য থাকলেও জনপ্রিয় হোয়াটসঅ্যাপ পাওয়া যাবে বলেই জানা গিয়েছিল। আজকের দিনে হোয়াটসঅ্যাপ ছাড়া ফোন কল্পনাও করা যায় না। ফলে সেই খবর পড়ে অনেকেই মুষড়ে পড়েছিলেন। ২৪ অগাস্ট ফোনটি বুক করার কথা যাঁরা ভেবেছিলেন তাঁরাও নতুন করে জিওফোন নিয়ে চিন্তাভাবনা করছিলেন।

জিওফোনে কী থাকবে হোয়াটসঅ্যাপ, এখনই ভেঙে পড়ার কোনও কারণ নেই

কিন্তু সম্ভবত জিওফোন নিয়ে এখনই ভেঙে পড়ার সময় আসেনি। কারণ, এই ফোনেও হয়ত মিলবে হোয়াটসঅ্যাপ। কিন্তু কীভাবে। অ্যান্ড্রয়েড, আইওএস ও উইন্ডোজ ছাড়া তো হোয়াটসঅ্যাপ অন্যকোনও অপারেটিং সিস্টেমে পাওয়া যায় না। সেক্ষেত্রে শুধুমাত্র জিওফোনের জন্যই বিশেষ ভার্সান বের করতে চলেছে হোয়াটসঅ্যাপ। ইতিমধ্যেই কর্ণধার মুকেশ আম্বানির সঙ্গে হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষের আলোচনাও হয়েছে বলে সূত্রের খবর।

[আরও পড়ুন: জিও ফোনের বুকিং শুরু কবে থেকে আর কী সুবিধাই বা থাকছে জেনে নিন]

English summary
A lighter version of whatsapp is likely to be available on jiophone, no official confirmation yet.
Please Wait while comments are loading...