Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'এফেক্টিভ জিরো প্রাইস'-এ মিলবে জিও ৪জি ফোন, ফেরালে পাবেন পুরো টাকা

  • Posted By:
Subscribe to Oneindia News

ফের একবার টেলিকম বাজারে ভূমিকম্প তৈরি করতে আসছে রিলায়েন্স জিও। এবার বাজারে আসতে চলেছে রিলায়েন্স জিও-র ৪জি VoLTE ফিচার ফোন। এদিন মুম্বইয়ে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের বার্ষিক সাধারণ সম্মেলনে নতুন ফোনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মুকেশ আম্বানি। এবছর রিলায়েন্স গোষ্ঠীর পথ চলার চল্লিশ বছর পূর্ণ হয়েছে। সেই উপলক্ষ্যে এবছরটি বিশেষ তাৎপর্যপূর্ণ রিলায়েন্সের কাছে। সেটা মাথায় রেখেই টেলিকম জগতে ঝড় তুলতে নতুন ৪জি ফোন বাজারে আনল রিলায়েন্স।

[আরও পড়ুন : স্বাধীনতা দিবসে জিও-র নয়া ধামাকা, আসছে সস্তার ৪জি VoLTE ফোন]

'এফেক্টিভ জিরো প্রাইস'-এ মিলবে জিও ৪জি ফোন, ফেরালে পাবেন

এই নতুন ৪জি ফোনটি একেবারে বিনামূল্যে গ্রাহকদের দেওয়ার কথা ঘোষণা করেছেন রিলায়েন্স কর্ণধার। তবে শুরুতে ১৫০০ টাকা দিতে হবে আপনাকে যা ফেরতযোগ্য বা রিফান্ডেবল। তিনবছর বাদে এই টাকা গ্রাহককে দিয়ে দেওয়া হবে। একরকম সিকিউরিটি ডিপোজিট হিসাবে এই টাকা গ্রাহকদের থেকে নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মুকেশ আম্বানি।

[আরও পড়ুন:নতুন ৪জি 'জিও ফোন' এর ফিচার্স শুনে বিস্ময় চেপে রাখতে পারবেন না ]

জিও-র এই ফোনে দেশের যে কোনও জায়গা থেকেই ভয়েস কল ফ্রি হবে। রোমিং চার্জ লাগবে না। ভালো স্মার্টফোনের মতোই প্রায় সমস্ত ফিচার্স এই নতুন জিও ফোনেও আপনি পেয়ে যাবেন। এই ফোন এলে ভারতে ২জি জমানা শেষ হয়ে যাবে বলে এদিন দাবি করেছেন মুকেশ আম্বানি। দেশের ৯৯ শতাংশ জনগণ ৪জি পরিষেবার আওতায় চলে আসবেন বলেও জানা গিয়েছে।

English summary
JioPhone will be available for an effective price of Rs 0, says Mukesh Ambani
Please Wait while comments are loading...