Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৫০৯ টাকায় ২২৪ জিবি ডেটা, কোন প্ল্যানে জিও-র এই ধামাকা

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

৩১শে জুলাই শেষ হয়ে যাচ্ছে জিও-র যাবতীয় ফ্রি অফার। তারপর কী হবে এই ভেবেই কুলকিনারা পাচ্ছেন না জিও গ্রাহকরা, তখনই ফের চমক। এবার ৫০৯ টাকায় ২২৪ জিবি পর্যন্ত ৪জি ডেটার সম্ভার নিয়ে এল মুকেশ আম্বানির সংস্থা। ডেটার ছড়াছড়ি হবে তার থেকে কম মূল্যের রিচার্জেও। তবে আপাতত এই অফার প্রযোজ্য শুধুমাত্র নতুন জিওফাই ডিভাইসের ক্ষেত্রেই পাওয়া যাবে।

কীভাবে পাওয়া যাবে এই অফার
৩১শে জুলাইয়ের মধ্যে কিনে ফেলতে হবে একটি নতুন জিওফাই ডিভাইস ও নতুন একটি জিও সিম। সেক্ষেত্রে ৯৯ টাকার জিও প্রাইম মেম্বারশিপ আর নতুন করে নিতে হবে না। জিওফাই-এর দামের মধ্যেই তা ধরা থাকছে। গ্রাহককে শুধুমাত্র ১৪৯ , ৩০৯ বা ৫০৯ টাকা দিয়ে একটি রিচার্জ করতে হবে।
১৪৯ টাকার রিচার্জে কী পাবেন
সাধারণভাবে এই রিচার্জে ২৮ দিনের জন্য ২জিবি ৪জি ডেটা পাওয়া যায়। কিন্তু নতুন জিওফাই কিনলে মাসে (পড়তে হবে ২৮ দিন) ২ জিবি করে ১২ মাস ধরে ৪জি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ ১৪৯ টাকায় বছরে ২৪ জিবি ডেটা পাওয়া যাবে।
৩০৯ টাকার রিচার্জে কী পাবেন
সাধারণত ৩০৯ টাকার রিচার্জে ২৮ দিন ধরে প্রতিদিন ১ জিবি করে ডেটা দিচ্ছে জিও। কিন্তু নতুন জিওফাই থাকলে একই টাকায় ৬টি রিচার্জ সাইকেল ধরে প্রতিদিন ১জিবি করে ৪জি ডেটা মিলবে। অর্থাৎ ২৮x৬ =১৬৮ দিন ধরে প্রতিদিন ১ জিবি করে ডেটা পাবেন নতুন গ্রাহকরা।
৫০৯ টাকার রিচার্জে কী পাওয়া যাবে
৫০৯ টাকার রিচার্জে ৪টি রিচার্জ সাইকেল ধরে ২জিবি করে ডেটা মিলবে। তার মানে ২৮x৪ = ১১২ দিন ধরে প্রতিদিন ২জিবি করে মোট ২২৪ জিবি ডেটা পাওয়া যাবে।

এতদিন ধরে জিও-র সিম বিনামূল্যেই পাওয়া যেত। নতুন এই অফারেও সিমের জন্য আলাদা করে কিছু দিতে হচ্ছে না গ্রাহকদের। কিন্তু ১৯৯৯ টাকা দিয়ে কিনতে হবে জিওফাই রাউটারটিকে। ফলে এবার আর বিনামূল্যে কিছু পাওয়া যাবে না জিও-র ভাঁড়ার থেকে। খরচ করতেই হবে গাঁটের কড়ি।

English summary
Jio offers upto 224 GB data on new jiofi devices, users have to recharge with at least Rs 149 to avail the offer.
Please Wait while comments are loading...