Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জিও-র নয়া ধামাকা, শুরু হল মাসে ১০০ জিবি ফ্রি ডেটা অফার

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ফের জিও ধামাকা। মোবাইল ইন্টারনেটের পর এবার ব্রডব্যান্ডের বাজার ধরতে এসে গেল জিও ফাইবার অফার। আপাতত বাছাই করা কয়েকটি শহর দিয়ে পরিষেবা শুরু করলেও দিওয়ালিতেই গোটা দেশেই শুরু হয়ে যাবে জিও ফাইবার।

জিও-র নয়া ধামাকা, শুরু হল মাসে ১০০ জিবি ফ্রি ডেটা অফার

কী সুবিধে দিচ্ছে জিও ফাইবার
জিও ফাইবার অফারে প্রথম তিন মাস বিনামূল্যে মাসে ১০০ জিবি করে ইন্টারনেট ডেটা দিচ্ছে জিও। ইন্টারনেট স্পিডও তাক লাগিয়ে দেওয়ার মতই। ১০০ এমবিপিএস স্পিডে মাসে ১০০ জিবি ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। ১০০ জিবি শেষ হওয়ার পর সেই স্পিড নেমে আসবে ১ এমবিপিএস-এ। তবে নতুন মাস পড়লেই আবার ১০০ জিবি পেয়ে যাবেন গ্রাহকরা। তবে ১০০ জিবি শেষ হয়ে গেলেও নিরাশ হওয়ার কোনও কারণ নেই। জিও-র ওয়েবসাইটে গিয়ে একটি ফ্রি রিচার্জ করলেই মিলবে অতিরিক্ত ৪০ জিবি ইন্টারনেট ডেটা। কিন্তু এই ফ্রি অফার পেতে গেলে প্রথমেই ৪৫০০ টাকা জমা দিতে হবে ইন্সটলেশন ফি বাবদ। অবশ্য এই সিকিউরিটি ডিপোজিট ফেরতযোগ্য। তিন মাস পরে পরিষেবা পছন্দ না হলে সংস্থার দেওয়া রাউটার ফেরত দিয়ে এই টাকা ফেরত পেতে পারেন গ্রাহকরা।

কীভাবে পাবেন জিও ফাইবার অফার
প্রথমেই ১৮০০৮৯৬৯৯৯৯ নম্বরে জিও ফাইবার কাস্টমার কেয়ারে ফোন করতে হবে ইচ্ছুক গ্রাহককে। যদি আপনার শহরটি তালিকাভুক্ত হয় তাহলে সংস্থার পক্ষ থেকে একজন ইঞ্জিনিয়ার আপনার বাড়িতে গিয়ে জিও ফাইবার ব্রডব্যান্ড ইন্সটল করে আসবেন। তাঁর কাছেই ৪৫০০ টাকা দিতে হবে।

জেনে নিন কোন কোন শহরে পাওয়া যাচ্ছে জিও ফাইবার অফার
কলকাতা
মুম্বই
দিল্লি- এনসিআর
চেন্নাই
মোহালি
জয়পুর
আমেদাবাদ
জামনগর
সুরাট
বদোদরা
তবে আপনার শহর যদি এই তালিকায় না থাকে তাহলে চিন্তার কোনও কারণ নেই, সেক্ষেত্রে আপনাকে অপেক্ষা করতে হবে দিওয়ালি পর্যন্ত।

English summary
JIO launches JIO fibre offer in selected cities. JIO offers free 100 GB internet per month for 3 months. All other cities to get this offer by diwali.
Please Wait while comments are loading...