Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এই সহজ উপায়গুলিতে ঘরে বসে পেটিএম-এ টাকা আয় করা যেতে পারে

Subscribe to Oneindia News

আপনার মোবাইলে যদি পেটিএম অ্যাপটি থাকে, তাহলে এর দ্বারা টাকার সংগ্রহের পরিমাণ কীভাবে বাড়ানো যায়, সে সম্পর্কেও নিশ্চয় আপনার আগ্রহ থাকবে। কোন কোন কৌশলে আপনার পেটিএম-এর ই-ওয়ালেট ভর্তি হবে, সে সম্পর্কে সঠিক ধারণা থাকলে টাকা জমানো কোনও ব্যাপরই না![আরও পড়ুন:ন্যূনতম মাসিক ব্যালান্সের নিয়ম লঙ্ঘনে এসবিআই কত টাকা জরিমানা করতে পারে, জেনে নিন সহজ হিসেব]

সামনে পুজো আসছে,ঠাকুর দেখা থেকে প্যান্ডেল হপিং এর টুকটাক খরচ কম নয়। আর তার আগে যদি পেটিএম ভর্তি থাকে তাহলে ক্ষতি কী! তাই পেটিএম- অ্যাকাউন্টকে ভর্তি করে রাখার কয়েকটি কৌশল সম্পর্কে আলোচনা করা হল এখানে।[আরও পড়ুন:এই পণ্যে করের উপরে আরও সেস চাপাল জিএসটি কাউন্সিল, কার্যকর মধ্যরাত থেকে]

প্রতিমাসে এই ভাবে আয় হতে পারে টাকা

প্রতিমাসে এই ভাবে আয় হতে পারে টাকা

বাজারে এখন বহু ধরনের জিনিসপত্র পাওয়া যায়, যার সঙ্গে পেটিএম-এ টাকা সংগ্রহ করার অপার থাকে। যেমন শপিং মলে গেলেই দেখা যাচ্ছে, সাবান , শ্যাম্পু সমেত বিভিন্ন জিনিসে ৫ থেকে ২০০ টাকা পর্যন্ত 'ক্যাশ' অফার থাকছে। ফলে সেখান থেকে ভর্তি হতে পারে পেটিএম ওয়ালেট।

 যে সমস্ত জিনিসে মিলছে পেটিএম এর মাধ্যমে টাকা

যে সমস্ত জিনিসে মিলছে পেটিএম এর মাধ্যমে টাকা

মাসকাবারি করতে শপিং মলে গেলে প্রায়ই চোখে পড়ে বহু ধরনের পণ্য। সেগুলির অনেককটির মধ্যেই পেটিএম থেকে টাকা পাওয়ার অপার থাকছে। বিঙ্গো ম্যাড অ্যাঙ্গেলস, টাইড প্লাস, ব্রিটানিয়া ব্রেড,ক্র্যাকজ্যাক,লরিয়াল শ্যাম্পু, বনিতা ম্যাগজিন,কিটক্যাট ইত্যাদি পণ্যে থাকছে পেটিএম অফার।

 কী এই পেটিএম ক্যাশ

কী এই পেটিএম ক্যাশ

পেটিএম -এর ওয়ালেটে যে টাকার পরিমাণ জমা হয়, তাকেই বে পেটিএম ক্যাশ। এর দ্বারা বিভিন্ন অনলাইন পরিষেবায় কিছু কেনা যেতে পারে। কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে অনলাইনের মাধ্যমে এখানে টাকা জমা করা যেতে পারে।

আরও বেশ কয়েকটি উপায়

আরও বেশ কয়েকটি উপায়

এমন বহু সংস্থা রয়েছে, যারা ছোটখাটো অনলাইন কিছু কাজের পরিবর্তে পেটিএম এ টাকা জমা করে দেয়। যেমন কিছু সমীক্ষায় মন্তব্য লিখলেও প্রতি মাসে প্রায় ৩০০ টাকা পর্যন্ত আয় করা যেতে পারে। পুজোর আগে, অনলাইন থেকে এভাবে অর্থমূল্য পেটিএম-এ জমা হলে ক্ষতি কী ! Ladoo, CashBoss, Taskbucks এরকমই কয়েকটি অ্যাপ যেখান থেকে কয়েকটি ছোটখাটো কিছু কাজের বদলে টাকা পাওয়া যায়।

শুধুমাত্র বিজ্ঞাপন দেখেই টাকা রোজগার

শুধুমাত্র বিজ্ঞাপন দেখেই টাকা রোজগার

বেশ কিছু অ্য়াপ রয়েছে যেখানে , স্মার্টফোন লক হয়ে গেলে ফোন ইন্টারনেটে সংযুক্ত হয়। ফলে সে সময় কিছু বিজ্ঞাপন স্ক্রিনে দেখে তা থেকে টাকা রোজগার করা যায়। স্লাইড, অ্যাড্রাকটিভ এরকমই দুটি অ্যাপ যারা , ছোটোখাটো কাজের বদলে টাকা পেটিএম-এ জমা করে দেয়।

English summary
A decade back lakhs and crores are stored in the bank to do the big transaction and required a small amount of money kept on hand to do the retail transaction.But now the scenario changed, to do retail transaction people are storing their money in e-wallet and saving in the bank to do major transactions.Here are some easy ways to earn paytm cash
Please Wait while comments are loading...