Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিএসএনএল-এর এমন অফারের কথা জানলে জিও প্রেমিদের মাথা ঘুরবে

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

জিও-র ধাক্কায় বেসামাল হয়ে একের পর এক অফার আনছে অন্য়ান্য টেলিকম সংস্থাগুলি। লড়াইয়ে প্রতিদ্বন্দ্বিদের সঙ্গে পেরে উঠতে মরিয়া বিএসএনএলও। এবার তাই পোস্টপেইড গ্রাহকদের জন্য একগুচ্ছ অফার নিয়ে এল বিএসএনএল। পুরনো প্ল্যানগুলিকেই মূলত নতুন মোড়কে নিয়ে এসেছে বিএসএনএল। নতুন এই অফারগুলিতে আগের তুলনায় প্রায় ৮ গুন বেশি ডেটা দিচ্ছে রাষ্ট্রায়াত্ত এই সংস্থা। পয়লা জুলাই থেকেই এই অফার চালু হয়েছে। একনজরে দেখে নেওয়া যাক পোস্টপেইড গ্রাহকদের জন্য কী উপহার নিয়ে এসেছে বিএসএনএল।

বিএসএনএল-এর এমন অফারের কথা জানলে জিও প্রেমিদের মাথা ঘুরবে

প্ল্যান -৯৯
৯৯ টাকার মাসিক রেন্টালে গ্রাহকরা পাবেন ২৫০ এমবি ইন্টারনেট ডেটা। আগে এই প্ল্যানে কোনও ইন্টারনেট ডেটা ছিল না। এই প্ল্যানের অন্যান্য সুযোগ-সুবিধে আগের মতই থাকছে

প্ল্যান -২২৫
২২৫ টাকার মাসিক প্ল্যানে যাঁরা রয়েছেন, তাঁরা এবার থেকে ১ জিবি ডেটা পাবেন। আগে এই প্ল্যানে মাত্র ২৫০ এমবি ইন্টারনেট ডেটা পাওয়া যেত।

প্ল্যান - ৩২৫
৩২৫ টাকার মাসিক প্ল্যানে এবার থেকে মিলছে ২জিবি করে ইন্টারনেট ডেটা। আগে এই প্ল্যানে ছিল ২৫০ এমবি ডেটা ।

প্ল্যান- ৫২৫
৫২৫ টাকার প্ল্যানে এখন পাওয়া যাচ্ছে মাসে ৩ জিবি করে ইন্টারনেট ডেটা। আগে এই প্ল্যানে পাওয়া যেত ৫০০ এমবি ডেটা ।

প্ল্য়ান - ৭২৫
এই প্ল্যানে আগে পাওয়া যেত মাসে ১ জিবি করে ইন্টারনেট ডেটা । কিন্তু এখন এই প্ল্যানেই পাওয়া যাচ্ছে মাসে ৫ জিবি করে ডেটা । তবে বিএসএনএল-এরর ১৪৯, ৭৯৯, ১১২৫ ও ১৫২৫ প্ল্যানগুলি অপরিবর্তিত রয়েছে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে ।

গত বছর সেপ্টেম্বর মাসে জিও আসার পরই মোবাইল ইন্টারনেটের বাজার বিপ্লব আসে। বাজারে টিকে থাকতে সমস্ত টেলিকম সংস্থাই জলের দরে ডেটা দেওয়া শুরু করেছে। এই লড়াই কোথায় গিয়ে থামে সেটাই এখন দেখার।

English summary
To Counter JIO, state run BSNL revised its existing postpaid plans. Now BSNL offers 8 times more data on existing plans. New plans implemented from 1st July.
Please Wait while comments are loading...