Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রিচার্জ নিয়ে এয়ারটেল, জিও, ভোডাফোন ও আইডিয়ার মধ্যে লড়াই তুঙ্গে

  • Posted By:
Subscribe to Oneindia News

এয়ারটেলের নতুন প্ল্যান বেরোচ্ছে ৩৯৯ টাকার। মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যাবে। আগে এটি ৭০ দিনের বৈধতা ছিল। তবে জিওর দৌলতে তা বেড়ে ৮৪ দিন করে দেওয়া হয়েছে। প্রতিদিন জিবি করে ডেটা পাওয়া যাবে। সঙ্গে আনলিমিটেড লোকাল/এসটিডি কল তো রয়েইছে। সবমিলিয়ে এয়ারটেলের পাশাপাশি জিও, ভোডাফোন ও আইডিয়ার অফার কী রয়েছে জেনে নেওয়া যাক একনজরে।

[আরও পড়ুন:মোবাইল জলে পড়লে কী করতে হবে আর কী করবেন না, জেনে নিন তাড়াতাড়ি]

এয়ারটেলের প্ল্যান

এয়ারটেলের প্ল্যান

৮৪ দিনের জন্য ৮৪ জিবি ডেটা দৈনিক এক জিবি করে পাওয়া যাবে মাত্র ৩৯৯ টাকায়। সঙ্গে আনলিমিটেড লোকাল/এসটিডি কল। এটা শুধু ৪জি ব্যবহারকারীদের জন্য। কোম্পানির ওয়েবসাইটে গিয়ে সবকটি প্ল্যান দেখে নেওয়া যাবে।

জিও প্ল্যান

জিও প্ল্যান

জিও-র প্ল্যান অনুযায়ী ৩৯৯ টাকায় ৮৪ দিনের বৈধতা রয়েছে। প্রতিদিন ১ জিবি করে ডেটা পাওয়া যাবে। তার বেশি হলে ১২৮ কেবিপিএস করে স্পিড পাওয়া যাবে। আনলিমিটেড লোকাল/এসটিডি কল বিনামূল্যে করা যাবে জিও-র মাধ্যমে। এছাড়াও জিও-র ৩০৯ ও ৩৪৯ টাকার প্ল্যানও রয়েছে।

ভোডাফোন প্ল্যান

ভোডাফোন প্ল্যান

ভোডাফোনের ৪৪৫ টাকার অফার রয়েছে। যা ৮৪ দিনের। এর পাশাপাশি ওলা, জোম্যাটোতে নানা ধরনের ছাড় রয়েছে। প্রথমবার করতে হবে ৪৪৫ টাকার রিচার্জ। সব রিচার্জ শেষে তা দাঁড়াবে ৩৫২ টাকার মতো। আনলিমিটেড লোকাল/এসটিডি কল বিনামূল্যে করা যাবে এই প্ল্যান অনুযায়ী।

আইডিয়া প্ল্যান

আইডিয়া প্ল্যান

আইডিয়ারও ৮৪ দিনের প্ল্যান রয়েছে। তবে এটা প্রথমবার রিচার্জ প্ল্যানেই পাওয়া যাবে। খরচ পড়বে ৪৫৩ টাকা। সঙ্গে আনলিমিটেড লোকাল ও এসটিডি ফোন ফ্রি। এবং প্রতিদিন ১ জিবি করে ডেটা ফ্রি। এছাড়া আইডিয়ার ২৯৭ টাকার ও ৩৯৫ টাকার প্ল্যানও রয়েছে।

English summary
Airtel vs Reliance Jio vs Vodafone vs Idea: A look at the top recharge packs
Please Wait while comments are loading...