Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৭০৬ টাকার টিকিটে বিমান যাত্রার সুযোগ, জানুন বিস্তারিত

Subscribe to Oneindia News

বর্ষার মরশুমে বিমানে চড়ে দেশের কোথাও বেড়ানোর পরিকল্পনা করছেন? তাহলে এয়ার ইন্ডিয়ার 'সাভান স্পেশাল ২০১৭ সেল" -এর কথা নিশ্চয় জেনে রাখা ভালো। এই অফারের মাধ্যমে এয়ার ইন্ডিয়ার বিমানে টিকিটের ভাড়া নূন্যতম ধার্য করা হয়েছে ৭০৬ টাকা(সব কিছু মিলিয়ে)।

৭০৬ টাকার টিকিটে বিমান যাত্রার সুযোগ, জানুন বিস্তারিত

সস্তায় এয়ার ইন্ডিয়ার বিমানে চড়ার এই অফার পয়লা জুলাই থেকে শুরু করে ২০ শে সেপ্টেম্বর পর্যন্ত চলবে। তবে যে আগে টিকিট কাটবেন,তিনি আগে বিমানের আসন বুক করতে পারবেন। গোটা প্রক্রিয়াটি 'ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ 'নিয়মে হবে। তবে এয়াল ইন্ডিয়ার বিমান গুলিতে কিছু নির্দিষ্ট সংখ্যক আসনের ক্ষেত্রেই এই অফার দেওয়া হচ্ছে।

জানা গিয়েছে এয়ার ইন্ডিয়ার এই এই অফার শুধুমাত্র দেশের আভ্যন্তরীন জায়গায় ঘোরার জন্যই প্রযোজ্য। উল্লেখ্য, বর্ষা দেশের এমন একটা সময় যখন অসামরিক বিমান পরিবহনের ব্যবসা এদেশে ব্যাহত হয়। আর সেই ক্ষতির দিকটিকেই এবার লাভে রূপান্ত করার জন্য এই পদক্ষের এয়ার ইন্ডিয়ার বলে ধারণা অনেকেরই। এয়ার ইন্ডিয়া ছাড়াও, ভিস্তারা, ইন্ডিগো, স্পাইস জেট ও বেশ কিছু আফার নিয় এসেছে বিমান পরিষেবায়।

English summary
Jumping on to the monsoon sale bandwagon, national carrier Air India is offering fares starting Rs 706 (all inclusive). The sale called "Saavan Special 2017 Sale" is on till Wednesday June 21. The promotional offer is applicable for travel between July 1, 2017 to September 20.
Please Wait while comments are loading...