Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এই রাশিগুলি জুটি বাঁধলে দাম্পত্য-প্রেম কারোর ভাঙার ক্ষমতা নেই

  • Posted By:
Subscribe to Oneindia News

আপনার প্রেমের প্রতি যদি আপনার বিশ্বাস থাকে, তাহলে দুনিয়ার কোনও শক্তিই এতটা বলশালী নয় , যে তাকে রোখে! কথায় বলে, মনোমালিন্য হলে প্রেমিক বা প্রেমিকার খারাপটাকে দূরে রেখে , যদি ভালো দিকটার দিকে দেখা যায় তাহলে হাজারও ঝামেলা মিটে যায়! প্রেম টিকিয়ে রাখতে প্রেমিক জুটির নিজেদের মধ্যে বোঝাপড়াই যদিও শেষকথা, তবুও রাশির বিচারেও বোঝা যায়, কোন রাশির সঙ্গে কোন রাশি জুটি বাঁধলে সেই প্রেম থাকে অটুট।

রাশির বিচারে এমনই কয়েকটি রাশি রয়েছে যাদের জুটি প্রেমের পক্ষে আদর্শ। এমনকী দাম্পত্য টিকিয়ে রাখার ক্ষেত্রেও কার্যকরী। একনজরে দেকে নেওয়া যাক কোন রাশির সঙ্গে কোন রাশি র জুটি তৈরি হলে দাম্পত্য প্রেম অন্যমাত্রা পায়।

মেষ ও কুম্ভ

মেষ ও কুম্ভ

মেষ আর কুম্ভ রাশির জাতকরা যখনই জুটি বাঁধেন তখনই তা অন্য়মাত্রা পায়। এঁদের জুটি সাধারণত খুবই আনন্দদায়ক , ও রোমাঞ্চকর প্রেমকে উপভোগ করতে ভালবাসে। এই রাশিদুটি দল বেঁধে কাজ করতে পছন্দ করে। প্রেমে নতুন কিছু করার ভাবনা চিন্তা থাকে এঁদের মধ্যে।

বৃষ ও কর্কট

বৃষ ও কর্কট

শারীরিক ও মানসিকভাবে এই দুটি রাশি একে অপরের প্রতি চূড়ান্ত পরিমাণে আকৃষ্ট হয়। একে অন্যকে খুব ভালো বুঝতে পারেন এই দুই রাশির জাতকরা। ফলে এঁদের জুটি খুবই ভালো জমে!

মিথুন ও কুম্ভ

মিথুন ও কুম্ভ

দুটি রাশির জাতকরাই খুব উত্তেজনা মূলক কাজ করতে পছন্দ করেন। দুজনরে মনের মিল হওয়াও সম্ভপর, কারণ দুটি রাশির জাতকরাই চান নতুন কিছু সৃষ্টি করতে। ফলে এঁদের জুটি তুলনাহীন।

কর্কট ও মীন

কর্কট ও মীন

কর্কট ও মীন, দুটি রাশির জাতকরা সাধারণত নিজেদের বিষয়ে খুবিই গর্বিত হন। ফলে এংরা দুজনে জুটি বাঁধলে একে অপরের বিষয়ে গর্ব অনুভব করেন। দুটি রাশির জাতকরাই ভালোবাসেন খেতে, ফলে খাদ্য়রসিক এই জুটি যতটা না প্রেমে সময় দেন তার বেশি খাওয়া দাওয়াতে সময় দেন।

 সিংহ ও ধনু

সিংহ ও ধনু

জীবনকে সবরকমভাবে উপভোগ করতে ভালোবাসেন এই দুটি রাশির মানুষই। তাই এঁরা একসাথে জুটি বাঁধলে তার থেকে ভালো কিছু হয় না। এঁরা একে অপরকে উৎসাহ দিয়ে নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যেতে পারেন।

 কন্যা ও বৃষ

কন্যা ও বৃষ

এই দুটি রাশির জাতকরা ভীষণ বাস্তববাদী। তাই এঁদের প্রেমে সেভাবে উদ্দামতা না থাকলেও, ভীষণ স্থির পথে এগিয়ে যান এঁরা। এতে অপরের প্রতি সৎ থাকা, প্রেমের প্রথম শর্ত বলে এংরা মনে করেন।

তুলা ও মিথুন

তুলা ও মিথুন

দুটি রাশির জাতকরা অত্যন্ত মেধাবী ও বুদ্ধিদীপ্ত হন। তাই মেধা আর বুদ্ধির সমন্বয়ে এই দুটি রাশির জাতকদের জুটি অনবদ্য হয়। যৌনতার বিষয়ে দুপক্ষেরই আগ্রহ বেশি থাকায়, এই প্রেম অন্য এক পর্যায়ে উন্নিত হয়। এঁদের সম্পর্ক খুবই বন্ধুত্বপূর্ণ হয়, যার সঙ্গে মিশে থাকে অগাধ মেধা।

বৃশ্চিক ও কর্কট

বৃশ্চিক ও কর্কট

এই দুটি রাশির জাতকরাই অনুভূতি প্রবণ মানুষ হন। ফলে একে অপরের প্রতি সহানুভূতি এঁদের মধ্যে প্রকট হয়। এঁদের একে অপরের প্রতি এতটাই আকর্ষণ থাকে , যে সম্পর্ক রক্ষার ক্ষেত্রে এঁরা দুজনেই চরম সীমা পর্যন্ত উঠতে পারেন।

ধনু ও মেষ

ধনু ও মেষ

এই দুটি রাশি একজোট হলে তা বিস্ফোরক জুটি হয়! ঝগড়াঝাঁটি লেগে থাকলেও , এঁদের প্রেম গাঢ় হয়। রাশির বৈশিষ্টের জন্য এঁরা একে অপরের কাছে আসতে পারে। সম্পর্ক টিকিয়ে রাখতে দু'তরফেরই চরম উদ্য়োগ দেখা যায়।

বৃষ ও মকর

বৃষ ও মকর

মকর ও বৃষ রাশির জাতক জাতিকাদের মধ্যে প্রেম হলে তার রসায়নই আলাদা মাত্রা পায়। যতই ঝড়ঝাপ্টা আসুক এঁরা সমস্যাকে বাইরে না যেতে দিয়ে নিজেদের মধ্যেই সমাধান করতে পছন্দ করেন। তাই সম্পর্ক টিকে থাকে। এঁদের একের অপরের প্রতি এগাধ শ্রদ্ধা থাকে, যা সম্পর্ক ধরে রাখার প্রধান শর্ত।

মথুন ও কুম্ভ

মথুন ও কুম্ভ

মানসিক দিক থেকে দুটি রাশির জাতকদের মধ্যে প্রচণ্ড আকর্ষণ ক্ষমতা রয়েছে একত অপরের প্রতি। ফলে একজন আরেকজনকে ছাডা় থাকতে পারে না। এঁদের সম্পর্কের মধ্যে একটি দৈবিক ক্ষমতা থাকে বললে, হয়তো বাড়িয়ে বলা হবে না!

মীন ও বৃশ্চিক

মীন ও বৃশ্চিক

এই দুই বিপরীত ধর্মী রাশিও একে অপরের প্রতি প্রচন্ড আসক্ত। সম্পর্কে থেকে একে অপরকে জানবার আগ্রহ এঁদের প্রবল। এঁরা খুবই রোম্যান্টিক জুটি হয়। দু'তরফের মানুষই এই সম্পর্কে বুদ্ধিদীপ্ত হওয়ায়, তা জুটির মানসিকতার ওপর প্রভাব ফেলে।

English summary
We could all use a little help in the love department every now and then, so why not see what the stars tell? If you're interested in learning which zodiac sign you should date, you're in luck. We've compiled a list of the 12 astrological signs that make the absolute best couples.
Please Wait while comments are loading...