Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

২০১৭ সালে কেমন কাটবে আপনার সফর জীবন? পড়ুন রাশিভিত্তিক ভবিষ্যদ্বাণী

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

২০১৬ সাল বিদায় নিতে চলেছে। আর মাত্র কয়েকদিন পরই শুরু হতে চলেছে নতুন বছর। এই বছর কেমন কাটল ভুলে সামনের দিকে এগিয়ে চলার পালা। তার আগে জেনে নিন নতুন বছরে ঘোরাঘুরির সুযোগত কতখানি। বিদেশ ভ্রমণের সুযোগ আছে কি না। সফরসূচীর দিক থেকে দেখলে কেমন যাবে আপনার নতুন বছর।

আপনার রাশি অনুযায়ী পড়ে নিন আপনার ভ্রমণ সংক্রান্ত ভবিষ্যদ্বাণী।

মেষ

মেষ

মেষ রাশির জাতক ও জাতিকাদের ক্ষেত্রে ভ্রমণের সুযোগ রয়েছে। তবে যদিও কাজের ক্ষেত্রেই এই ভ্রমণ বেশি হবে, ব্যক্তিগত ভ্রমণের সুযোগ সেভাবে সম্ভবত থাকবে না। চাকরির সূত্রে কিংবা পড়াশোনার সূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা আছে।

বৃষ

বৃষ

বৃষরাশির জাতক-জাতিকাদের জন্য এবছর খুব বেশি ঘোরার উপায় নেই। তবে একেবারে বিদেশে যাওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। ছোটখাটো ট্যুর হতে পারে আপনার। তবে ভ্রমণের সময়ে সতর্ক থাকবেন। কোথায় কত খরচ হচ্ছে তার হিসাব রাখবেন তাতে আপনারই সুবিধা হবে।

মিথুন

মিথুন

এই বছর ভ্রমণপ্রেমী মিথুন জাতক/জাতিকাদের ক্ষেত্রে ভ্রমণের সুযোগ রয়েছে। তবে, বেশিরভাগ ক্ষেত্রেই তা ছোট ট্রিপ। তবে দুর্ঘটনা থেকে দুরে থাকার চেষ্টা করুন। গাড়ি চালানোর সময় সাবধান থাকুন ও গতি নিয়ন্ত্রিত রাখুন। বেপরোয়াভাবে গাড়ি চালকদের থেকে উচিৎ দূরত্বে থাকুন। বিলাসের জন্য কোথাও ঘুরতে যাওয়ার সুযোগ খুব কম রয়েছে। তবে কাজের জন্য বিদেশ সফরও হওয়ার সুযোগ রয়েছে।

কর্কট

কর্কট

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সারাবছর ভ্রমণের সুযোগ থাকছে। ব্যবসা, পরিষেবা এমনকী শুধুমাত্র ছুটি কাটানোর জন্য শুধু দেশ নয়, বিদেশেও ভ্রমণ করতে পারেন। তবে আগস্ট ও অক্টোবর মাস ভ্রমণ এড়িয়ে চলবেন। ভোর-রাতের বিমান এড়িয়ে চলার চেষ্টা করবেন।

সিংহ

সিংহ

সিংহ রাশির জাতক জাতিকার জন্য ভ্রমণের সম্ভাবনা থাকতে পারে। তবে কেউ কেই পারিবারিক পরিস্থিতির জেরে ভ্রমণ করতে পারেন, কেউ কাজের জন্য ভ্রমণ করতে পারেন। লম্বা ছুটি পাওয়া গেলেও তা ব্যবহার করে ছুটি কাটাতে কোথাও যেতে পারবেন না। তবে পরিকল্পনা করে ছুটি কাটাতে যাওয়ার সুযোগ খুব একটা না থাকলেও আচমকা ছোট ট্রিপে ঘুরতে যাওয়ার সুযোগ হতে পারে।

কন্যা

কন্যা

কন্যারাশির জাতক-জাতিকাদের এবছর দূরে ঘোরার যোগ রয়েছে। এছাড়া ব্যবসার কাজেও অনেককে ছোট দূরত্বের ভ্রমণ করতে হতে পারে। অনেককে কাজে বদলির জন্য অথবা কাজ ছেড়ে এক জায়গা থেকে আর এক জায়গায় ভ্রমণ করতে হতে পারে।

তুলা

তুলা

তুলারাশির জাতক-জাতিকারা নিজের আনন্দের জন্য হোক অথবা কাজের সূত্রে, ভ্রম করতে পারবেন। ঐতিহাসিক নানা জায়গা, শিল্পকর্মের নানা স্থান আপনাকে বিশেষ আকর্ষিত করবে। বেশি দূরত্বের ভ্রমণ করতে পারবেন। তবে যারা কাজের সূত্রে ভ্রমণ করেন তাদের মাঝেমাঝেই ছোট-মাঝারি ট্রিপ করতে হতে পারে। ট্রিপে যেতে হতে পারে বলে অফিস থেকে শেষমুহূর্তে খবর আসতে পারে। ফলে সেইবিষয়ে সতর্ক ও তৈরি থাকবেন।

বৃশ্চিক

বৃশ্চিক

ঘোরার জন্য অথবা কাজের সূত্রে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা বিদেশ ভ্রমণ করতে পারেন। অনেকে পরিবার-পরিজন নিয়ে ছোট ট্যুরে যেতে পারেন। আপনাকে কাজের মধ্য থেকেই সময় বের করে ঘুরতে যেতে হবে। নাহলে কাজের চাপ কখনও কখনও বেশি মাথায় চেপে বসতে পারে।

ধনু

ধনু

ধনু রাশির জাতক-জাতিকাদের এবছর ঘুরে বেড়ানোর ভালো যোগ রয়েছে। নিজেদের ঘুরতে যাওয়া যেমন রয়েছে তেমনই কাজের সূত্রে আপনাকে ঘুরতে হতে পারে। অনেক ক্ষেত্রে এবছরে আচমকা ঘোরার পরিকল্পনা হয়ে যেতে পারে। সেজন্য তৈরি থাকবেন। যারা অ্যাডভেঞ্চার ভালোবাসেন তাদের জন্য নতুন গন্তব্য খুঁজে বের করার জন্য এই বছরটা আদর্শ হতে পারে।

মকর

মকর

মকর রাশির জাতক জাতিকাদের জন্য এই বছর ভ্রমণের সেভাবে কোনও যোগ নেই। তবে ছোটখাটো হলিডে ট্রিপ হতে পারে। কোনও বড় ছুটি বা বিদেশ ভ্রমণের ক্ষেত্রে অনাবশ্যিক ও অপ্রত্যাশিতভাবে বাধা আসতে পারে। তবে এইবছর ছোট ছোট ছুটিতে ঘুরতে যাওয়ার চেষ্টা করুন। বড় ছুটির পরিকল্পনা অন্যসময়ের জন্য রাখুন। কাজ সংক্রান্ত কারণে ভ্রমণের সম্ভাবনা অত্যন্ত ক্ষীণ। তীর্থক্ষেত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে পরিবার পরিজনের সঙ্গে।

 কুম্ভ

কুম্ভ

এই সাল কুম্ভ রাশির জাতক/জাতিকাদের ক্ষেত্রে ভ্রমণ একটা সময়ের পর কষ্টকর এবং ক্লান্তিকর হয়ে পড়বে। একটার পর একটা ভ্রমণ লেগেই থাকবে। শুধু কাজের জন্য ভ্রমণ নয়, ছুটি কাটাতেও একাধিকবার ঘুরতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে গুরুত্বপূর্ণ বিষয় হল, এই সফর গুলি থেকে কুম্ভ রাশির জাতক জাতিকার কেউ কেউ নতুন সংস্কৃতি ও ঐতিহ্য সম্পর্কে শিখতে পারবেন। এর ফলে আখেরে আপনিই উপকৃত হবেন। তবে বুধের প্রভাব যখন প্রতিকূল থাকবে তখন ভ্রমণ এড়িয়ে চলার চেষ্টা করুন।

মীন

মীন

সফর গত দিক থেকে এই বছরটা আপনার জন্য মোটেই ভাল যাবে না। বারবার ঘুরতে যাওয়ার সুযোগ আসলেও কোনও অপ্রত্যাশিত কারণের জেরে আপনার সফরে একাধিকবার বাধা পড়তে পারে। তবে বাইরে থেকে আপনার বন্ধু বা আত্মীয়কা এবছর আপনার সঙ্গে দেখা করতে বিদেশ থেকে আসতে পারেন। তবে বাইরে কোথাও না গেলেও ছুটি কাটাতে শহরের মধ্যেই প্রচুর ঘোরাঘুরি হতে পারে।

English summary
Yearly Travel horoscope 2017 in Bengali
Please Wait while comments are loading...