সাপ্তাহিক রাশিফল : কেমন যাবে আপনার এই সপ্তাহটি?

এই সপ্তাহটি কেমন যাবে দেখে নিন এখানে।

Subscribe to Oneindia News

এই সপ্তাহটি কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ রাশি

এই রাশির ব্যক্তিদের নিজের বাক্যের উপর নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন। কোনও কাজ তাড়াহুড়োতে করবেন না, নয়তো পরে গিয়ে পশ্চাতে হবে। যে কাজ আটকে রয়েছে, বাবা-মার সেবা করলে সেই কাজের উন্নতি হবে। নিজের লোকেদের কাছ থেকেই দুশ্চিন্তার কারণ পেতে পারেন। অতীতের ঘটনা নিয়ে আলোচনা কবেন না বা মনে করবেন না এতে সমস্যা বাড়তে পারে। মহিলাদের আরও সাবলীল হতে হবে, নিজের কথা জোর দিয়ে সবার সামনে রাখতে হবে। মিডিয়া পেশায় যুক্ত ব্যক্তিদের ক্ষেত্রে এই সপ্তাহটি ভাল থাকবে।

বৃষ রাশি

এই সপ্তাহে আপানার কাজের ক্ষেত্রে কিছু বাধা বিপত্তি তৈরি হতে পারে। অনেক দিন ধরে আটকে থাকা কোনও কাজ শেষ হওয়ার লক্ষণ স্পষ্ট। এরফলে মানসিক শান্তি পাবেন। পরিবারের কিছু সদস্যদের প্রতি আপনার ঔদাসীন্য পরিবারের কলহ তৈরি করতে পারে। নতুন কোনও কাজে হাত দেওয়ার আগে ভাল পরে যাচাই করে নিয়ে তারপর কাজে হাত দিন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সজাগ থাকুন। বেশ কয়েকজন আপনাকে ঠকিয়ে টাকা হাতানোর পরিকল্পনা বানাতে পারে। তাই কাউকে অন্ধবিশ্বাস করবেন না। পুরো বিষয় খতিয়ে দেখে তারপর কাজে হাত দিন। টেকনিক্যাল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের এই সপ্তাহে ধনপ্রাপ্তির যোগ রয়েছে। সপ্তাহটা তাদের জন্য ভালই কাটবে।

মিথুন রাশি

আপনার মধ্যে যে লুকনো প্রতিভা রয়েছে তা সামনে আনুন, প্রচুর প্রশংসা কুড়বেন। নিজেকে প্রাধান্য তৈরি করে রাখুন এতে আখেরে লাভ আপনারই হবে। পরিবারে কোনও বয়স্ক সদস্যের শারীরিক অবস্থার সমস্যা হতে পারে। মহিলারা রান্নাঘরে কাজ করার ক্ষেত্রে বিশেষ সাবাধানী হোন। শেয়ার মার্কেটের সঙ্গে যুক্ত ব্যক্তিদের এই সপ্তাহটা মধ্যমমানের কাটবে।

কর্কট রাশি

প্রচন্ড কাজের চাপের কারণে নিজেকে পরিশ্রান্ত ক্লান্ত মনে হতে পারে। শরীরের দিকে বিশেষ যত্নবান হোন। হাতে আসা অর্থের সদ্ব্যবহার করুন। নয়তো বহুদিন পর্যন্ত অর্থের সদ্ব্যবহারের সুযোগ পাবেন না, এবং তা বিনা কারণেই খরচ হয়ে যাবে। কোনও ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে এই সপ্তাহে। কিন্তু এই ধরনের ভুল ভবিষ্যতে করবেন না সেক্ষেত্রে বড়সড় বিপদের মুখেও পড়তে পারেন আপনি। মহিলারা অতীতের কোনও স্মৃতির কারণে দুঃখ পেতে পারেন। হোটেল, রেস্তোরাঁর সঙ্গে যুক্ত ব্যক্তিদের ক্ষেত্রে এই সপ্তাহ বেশ লাভজনক হবে।

সিংহ রাশি

এই সপ্তাহে কিছু লোকে গুপ্ত কোনও পরিকল্পনার জেরে অর্থ ব্যয় করবেন। দুরভবিষ্যেতে যার ফল লাভজনক হতে পারে বলেই মনে হচ্ছে। সৃজনশীল কাজের মধ্যে বেশ আগ্রহ তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। আপনার মনে পজিটিভ চিন্তাভাবনা তৈরি হবে। মহিলারা নিজেদের উপর নিয়ন্ত্রণ রাখুন নয়তো অন্যরা তার ফায়দা লুঠতে পারে। অর্থের ব্যয়ের পরিমাণ বাড়বে। স্বাস্থ্যের প্রতি সচেতন থাকা প্রয়োজন। লেখক ও সাহিত্য ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ক্ষেত্রে নতুন দিক খুলে যাবে।

কন্যা রাশি

এমন কোনও কাজ করবেন না যার ফলে আপনার পরিবারের নামডাক ক্ষতিগ্রস্ত হতে পারে। খুব সাবধানে প্রতিটি পদক্ষেপ নেবেন। প্রতি পদক্ষেপে আপনার বিরোধী বা শত্রুপতক্ষ আপনার ক্ষতি করতে চাইছে। তাই আগে থেকে প্রস্তুত থাকুন। সন্তানের প্রতি সমস্ত কর্তব্যের পালন করুন। মহিলারা নিজেদের জীবনসাথির কাছে কোনও জিনিসের আবদার বা দাবি করবেন না। কারণ এই সময় আর্থিক দিক থেকে আপনার কাছের মানুষের সময় খুব খারাপ যাচ্ছে। কর্পোরেট সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময় শুভ যাবে।

তুলা রাশি

নিকটতম প্রতিদ্বন্দ্বীর থেকে সাবধানে থাকুন। আপনাকে কালিমালিপ্ত করার পূর্ণ প্রচেষ্টা করা হতে পারে। দুরের যাত্রায় বাধা আসতে পারে, সেকারণে মানসিক চাপ তৈরি হবে। কারোর প্রতি বিশ্বস্ত থাকার ফলে সেই চাপশ্খলনের সম্ভাবনা রয়েছে। তরুণরা নিজের স্বাস্থ্যের প্রতি অধিক যত্ন নিন। মহিলারা বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াবেন না। কারোর প্রেম-প্রসংশায় মজে যাবেন না। এর ফলে আপনার সমস্যা হতে পারে দীর্ঘকালীন সময়ে। বিউটিসিয়ান বা সৌন্দর্য বিষয়ক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ক্ষেত্রে এই সপ্তাহে অর্থের প্রাপ্তি হবে।

বৃশ্চিক রাশি

এই সপ্তাহ কিছু কিছু ব্যক্তির বাড়িতে বিনা কারণেই ছোটখাটো অশান্তি, খিটমিট লেগে থাকবে। এই কারণেই কাজে মন বসবে না। আপনি আপনার পদ, প্রতিষ্ঠা, সম্পত্তি ইত্যাদি বিষয় নিয়ে বেশি চিন্তিত হবেন না কারণ যেটা আপনার তা কেউ আপনার থেকে নিতে পারবেন না। নিজের চাহিদার উপর নিয়ন্ত্রণ আনুন, এর ফলে তাহলে জীবন আরও গড়গড়িয়ে চলবে। কোনও সুখকর সংবাদ প্রাপ্তির স্পষ্ট লক্ষণ রয়েছে। মহিলাদের স্বভাবে কিছুটা খিটখিটে ব্যাপার আসতে পারে। কিন্তু কিশোরি/কিশোরি সন্তানের উপর খিটখিট করবেন না তাতে হীতে বিপরীত হতে পারে। অধ্যাপনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ক্ষেত্রে এই সপ্তাহ সংঘর্ষপূর্ণ হবে।

ধনু রাশি

আপনি কারোর লোভের জালে পা দিতে পারেন। তাই সাবধান থাকুন। নিজের মনের কথা শুনে কাজ করুন। অন্য কারোর কথা শুনে কাজ করবেন না। তাতে আখেরে ক্ষতি আপনারই হবে। পৈত্রিক সম্পত্তি নিয়ে পরিবারে অশান্তি তৈরি হতে পারে। ব্যবসায়ীরা দুরদৃষ্টির প্রয়োগ করুন। অন্যথা কর্মের থেকে মুক্তি পাবেন না। মহিলাদের ক্ষেত্রে ধৈর্য্য আরও বাড়বে। রিয়্যাল এস্টেটের সঙ্গে যুক্ত লোকজনের এই সপ্তাহটা শুভ যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি

এই সপ্তাহে আপনার অনেকদিন ধরে আটকে থাকা কাজে গতি আসার সম্ভাবনা রয়েছে। আশাবাদী বিচার মনে তৈরি হবে। কিছু ব্যক্তি আধ্যাত্মিক কার্যকলাপে অত্যধিক ব্যস্ত থাকবে। নতুন সম্পর্ক তৈরি করার ক্ষেত্রে হঠকারিতা করবেন না। আর্থিক সমস্যার পরিবেশ তৈরি হতে পারে। আয়ের অন্য উৎস তৈরি হওয়ারও সম্ভাবনা রয়েছে। মহিলারা সময় সম্পর্কে সচেতন হোন। সময় অযথা নষ্ট করবেন না। বস্ত্র ব্যবসায়ীদের ক্ষেত্রে এই সপ্তাহ অত্যন্ত উপযোগী।

কুম্ভ রাশি

এই সপ্তাহে আপনার খুব ঘনিষ্ঠা কারোর কাছ থেকে কোনও ধাক্কা খাওয়ার সম্ভাবনা রয়েছে। জরুরী কাজ নিজে করার চেষ্টা করুন। কোনও কাজের জন্য অপরের উপর নির্ভরশীল হবেন না। কাউকে আগ বাড়িয়ে পরামর্শ দিতে যাবেন না এতে আপনি হাসির পাত্র হতে পারেন। নতুন সম্পর্ক তৈরি করার ক্ষেত্রে ইতিবাচক মনোভাব রাখুন। সময়ের উপযোগীতা মাথায় রেখে যে কোনও কাজ করুন। নিজে কি কথা বলছেন, তা বলার আগে ভেবেচিন্তে বলুব। জিভের উপর নিয়ন্ত্রণ আনুন। চাকুরিজীবীদের ক্ষেত্রে এই সপ্তাহ অত্যন্ত সাধারণ মানেরই থাকবে।

মীন রাশি

এমন কিছু কাজ করার মন তৈরি হবে যা আপনি অতীতে করতে করতে মাঝপথেই ছেড়ে দিয়েছিলেন। বড়দের রায় নিয়ে এসপ্তাহে কাজ করার চেষ্টা করুন। নয়তো বড়সড় কোনও বিপদে পড়তে হতে পারেন কিশোর অথবা তরুণদের। কিছু কিছু প্রাপ্ত বয়স্ক ব্যক্তির বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ বাড়তে পারে। তবে মাথায় রাখবেন প্রথম পদক্ষেপ যেন আপনি না নেন, এতে আপনার ইমেজ খারাপ হতে পারে। কাজের ক্ষেত্রে নতুন নতুন সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। কাঠের ব্যবসায়ীদের ক্ষেত্রে এই সপ্তটা যথেষ্ট মুশকিল প্রতিপন্ন হচ্ছে।

English summary
6th - 13th November 2016 weekly horoscope
Please Wait while comments are loading...