Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সাপ্তাহিক রাশিফল : কেমন যাবে আপনার এই সপ্তাহটি?

  • Updated:
  • By: 
Subscribe to Oneindia News

এই সপ্তাহটি কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ রাশি

মেষ রাশি

মহিলারা বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াবেন না। কারোর প্রেম-প্রসংশায় মজে যাবেন না। এর ফলে আপনার সমস্যা হতে পারে দীর্ঘকালীন সময়ে। বিউটিসিয়ান বা সৌন্দর্য বিষয়ক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ক্ষেত্রে এই সপ্তাহে অর্থের প্রাপ্তি হবে।

বৃষ রাশি

বৃষ রাশি

নিজের লোকেদের কাছ থেকেই দুশ্চিন্তার কারণ পেতে পারেন। অতীতের ঘটনা নিয়ে আলোচনা কবেন না বা মনে করবেন না এতে সমস্যা বাড়তে পারে। মহিলাদের আরও সাবলীল হতে হবে, নিজের কথা জোর দিয়ে সবার সামনে রাখতে হবে। মিডিয়া পেশায় যুক্ত ব্যক্তিদের ক্ষেত্রে এই সপ্তাহটি ভাল থাকবে।

মিথুন রাশি

মিথুন রাশি

যে কোন উপায়ে আপনার স্ত্রীকে বিরক্ত করা এড়িয়ে চলুন। বিরক্ত করা প্রায়শই দোষারোপ এবং দায়িত্বজ্ঞানহীন মন্তব্যে গড়ায়- যা দুজনকেই আবেগের দিক থেকে অহেতুক আঘাত করে।

কর্কট রাশি

কর্কট রাশি

যদি আপনি আপনার কমনীয়তা এবং বুদ্ধি ব্যবহার করেন তাহলে আপনি মানুষদের আপনার নিজের পথে নিয়ে আসতে পারবেন। অন্য কারোর হস্তক্ষেপে আপনার ভালোবাসার লোকটির সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়।

সিংহ রাশি

সিংহ রাশি

যেহেতু আপনি কিছু অসুবিধার সামনা করতে পারেন তাই আপনার ভারসাম্য বজায় রাখুন-অন্যথায় এটি আপনাকে কিছু গুরুতর ঝামেলায় ফেলতে পারে। বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন যা এক স্বল্পমেয়াদী উন্মত্ততা ছাড়া আর কিছুই নয়। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার মুগ্ধকারী স্বভাব ও আনন্দদায়ক ব্যক্তিত্ব আপনাকে নতুন বন্ধু তৈরি করতে এবং যোগাযোগ উন্নত করতে সাহায্য করবে। ফেলে রাখা কজ সত্ত্বেও প্রেম এবং সামাজিকতা আপনার মনে প্রভাব বিস্তার করবে।

কন্যা রাশি

কন্যা রাশি

অযথা সন্দেহ করার মতো কোনও ভুল ভবিষ্যতে করবেন না সেক্ষেত্রে বড়সড় বিপদের মুখেও পড়তে পারেন আপনি। মহিলারা অতীতের কোনও স্মৃতির কারণে দুঃখ পেতে পারেন। হোটেল, রেস্তোরাঁর সঙ্গে যুক্ত ব্যক্তিদের ক্ষেত্রে এই সপ্তাহ বেশ লাভজনক হবে।

তুলা রাশি

তুলা রাশি

প্রকৃতি আপনার মধ্যে লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধি অর্পণ করেছে-কাজেই এটির সেরা ব্যবহার করুন।আপনাকে মনে রাখতে হবে যে প্রেম হল গুরুতর বিষয়, তাই এতে নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। কোন বয়স্ক ব্যক্তির স্বাস্হ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করবে। আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সপ্তাহ কিছু কিছু ব্যক্তির বাড়িতে বিনা কারণেই ছোটখাটো অশান্তি, খিটমিট লেগে থাকবে। এই কারণেই কাজে মন বসবে না। আপনি আপনার পদ, প্রতিষ্ঠা, সম্পত্তি ইত্যাদি বিষয় নিয়ে বেশি চিন্তিত হবেন না কারণ যেটা আপনার তা কেউ আপনার থেকে নিতে পারবেন না। নিজের চাহিদার উপর নিয়ন্ত্রণ আনুন, এর ফলে তাহলে জীবন আরও গড়গড়িয়ে চলবে। কোনও সুখকর সংবাদ প্রাপ্তির স্পষ্ট লক্ষণ রয়েছে। মহিলাদের স্বভাবে কিছুটা খিটখিটে ব্যাপার আসতে পারে। কিন্তু কিশোরি/কিশোরি সন্তানের উপর খিটখিট করবেন না তাতে হীতে বিপরীত হতে পারে। অধ্যাপনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ক্ষেত্রে এই সপ্তাহ সংঘর্ষপূর্ণ হবে।

ধনু রাশি

ধনু রাশি

প্রচন্ড কাজের চাপের কারণে নিজেকে পরিশ্রান্ত ক্লান্ত মনে হতে পারে। শরীরের দিকে বিশেষ যত্নবান হোন। হাতে আসা অর্থের সদ্ব্যবহার করুন। নয়তো বহুদিন পর্যন্ত অর্থের সদ্ব্যবহারের সুযোগ পাবেন না, এবং তা বিনা কারণেই খরচ হয়ে যাবে। কোনও ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে এই সপ্তাহে।

মকর রাশি

মকর রাশি

এই সপ্তাহে আপনার খুব ঘনিষ্ঠা কারোর কাছ থেকে কোনও ধাক্কা খাওয়ার সম্ভাবনা রয়েছে। জরুরী কাজ নিজে করার চেষ্টা করুন। কোনও কাজের জন্য অপরের উপর নির্ভরশীল হবেন না। কাউকে আগ বাড়িয়ে পরামর্শ দিতে যাবেন না এতে আপনি হাসির পাত্র হতে পারেন। নতুন সম্পর্ক তৈরি করার ক্ষেত্রে ইতিবাচক মনোভাব রাখুন। সময়ের উপযোগীতা মাথায় রেখে যে কোনও কাজ করুন। নিজে কি কথা বলছেন, তা বলার আগে ভেবেচিন্তে বলুব। জিভের উপর নিয়ন্ত্রণ আনুন। চাকুরিজীবীদের ক্ষেত্রে এই সপ্তাহ অত্যন্ত সাধারণ মানেরই থাকবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনি কারোর লোভের জালে পা দিতে পারেন। তাই সাবধান থাকুন। নিজের মনের কথা শুনে কাজ করুন। অন্য কারোর কথা শুনে কাজ করবেন না। তাতে আখেরে ক্ষতি আপনারই হবে। পৈত্রিক সম্পত্তি নিয়ে পরিবারে অশান্তি তৈরি হতে পারে। ব্যবসায়ীরা দুরদৃষ্টির প্রয়োগ করুন। অন্যথা কর্মের থেকে মুক্তি পাবেন না। মহিলাদের ক্ষেত্রে ধৈর্য্য আরও বাড়বে। রিয়্যাল এস্টেটের সঙ্গে যুক্ত লোকজনের এই সপ্তাহটা শুভ যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি

মীন রাশি

প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যায়, কিন্তু আপনার ইন্দ্রিয় আজ থেকে গোটা সপ্তাহ ধরে ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আজ বিশ্ব ধবংস হতে পারে, কিন্তু আপনি আপনার জীবন সঙ্গীর হাত থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন না।

English summary
9 April - 15 April 2017 weekly horoscope
Please Wait while comments are loading...