Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) কপালের আকারই বলে দেবে' আপনার ভাগ্যে কী লেখা আছে!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ললাট লিখন। কথায় আছে, কপালে যা লেখা তা খণ্ডায় কে! জন্মের প্রথম অধ্যায়েই বিধাতা নিজের হাতে ললাট লিখন করেন, এমনটাই মিথ। কিন্তু কপালে কী সত্যিই কিছু লেখা থাকে? থাকলেও তা বুঝবেন কী করে?

বিশেষজ্ঞরা বলছেন, কপালের আকারই ইঙ্গিত করে দেয় জীবনের লিখন। বিষয়টা আরও একটু খুলে বলা যাক।

চওড়া কপাল

চওড়া কপাল

আঙুল দিয়ে মাপুন, চার আঙ্গুলের থেকেও চওড়া কপাল, তবে বলতেই হচ্ছে আপনার ভাগ্যও কিন্তু বেশ চওড়া। বিশেষজ্ঞদের মতে এই চওড়া কপালধারী নারী অথবা পুরুষ বুদ্ধিধারী মানবের প্রতীক হন। তাঁদের বুদ্ধিমত্বা বাকিদের কাছে ইর্ষণীয়। মেয়েরা অনেকেই বড় কপাল ঢেকে রাখেন তাঁদের কেশের আবরণে, তাঁদের জন্য অবশ্যই বলতে হয়, আপনাদের এমন কিছু স্বজ্ঞাত প্রতিভা আছে, যা বাকিদের নেই বা সচরাচর থাকে না। তাই কপাল ঢেকে না রেখে আত্মবিশ্বাসকে প্রশয় দিন।


কেমন মানুষ হন এই চওড়া কপালওয়ালা মানুষরা?
প্রেম পেতে ভীষণ পছন্দ করেন এরা। সবসময়ই প্রিয়জন দ্বারা পরিবেষ্টিত থাকাই এদের স্বভাব। এনাদের পছন্দ করেন সবাই।

সোজা কপাল

সোজা কপাল

স্ট্রেট। খানিকটা স্ট্রেট ড্রাইভের মতই, একেবারে সোজা। এমন কপাল যাদের আছে তাঁরা তাঁদের কপালের মতই সোজা কথার মানুষ। তাঁদের চরিত্র, প্রকৃতি অদমনীয়। এনারা নিজের কথায় অবিচল। তবে এনারা অবশ্যই খোলামেলা মনের মানুষ।

সরু কপাল

সরু কপাল

সরু কপালেরে মানুষ একটু বেশি আবেগপ্রবণ হন। মনের কথা দিয়েও জীবন চলে, মাথা দিয়ে কাজ খুবই কম করেন এনারা। খুব বেশি ভিড়ে এই মানুষগুলো থাকতে একেবারেই পছন্দ করেন না।

চাঁদের মত কপাল

চাঁদের মত কপাল

অর্ধচন্দ্রাকৃতি। অর্থাৎ একটু বাকানো। মনের কথায় চলেন ঠিকই তবে পরিস্থিতি সামাল দিতে এনারা বেশ পটু। আর অবশ্যই বলতে হয় এই মানুষগুলো ভীষণ স্মার্ট। সুখী থাকতে চাইলেও এনাদের ইর্ষা আর নেতিবাচক ভাবনা এদের বাকিদের থেকে কিছুটা পিছিয়ে রাখে।

পর্বতাকৃতি কপাল

পর্বতাকৃতি কপাল

পাহাড়শৃঙ্গের মত দেখতে কপাল। আপনার এমন কপাল থাকলে আপনি অবশ্যই 'লাকি'। এই কপালের মানুষ খুব নম্র বিনয়ী হন। এই ধরনের মানুষগুলোর সবথেকে ইতিবাচক দিক, এনারা আত্মত্যাগী।

English summary
This Is What Your Forehead Says About You
Please Wait while comments are loading...