Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

যাঁদের নাম শুরু হয় W দিয়ে তাঁদের চরিত্র কেমন, জেনে নিন

  • Posted By:
Subscribe to Oneindia News

ইংরাজী বর্ণমালায় W হল ২৩ তম বর্ণ। তবে এই বর্ণের মানের বিচারে জানা যেতে পারে যে কেমন হতে পারেন, সেই মানুষরা যাঁদের নামের শুরুতে রয়েছে W। আপনার নাম যদি W দিয়ে শুরু হয়, তাহলে জানবেন আপানর স্বাধীনতাবোধ অতুলনীয়। যার ধারে কাছে কেউ আসতে পারেন।

[আরও পড়ুন:নামের শুরুতে X থাকলে সেই মানুষটি কেমন হন, জেনে নিন]

নামের শুরুতে যদি W থাকে তাহলে সেই ব্যক্তির চিন্তা ভাবনা বা চরিত্রগত দিক থেকে একটু স্বাধীনচেতা হন। তবে এঁদের মধ্যেই রয়েছে এক শৈল্পিক ভাবনা চিন্তা। কিছু সৃষ্টিশীল ও চিন্তাশীল ভাবধারাকে এঁরা মনে মনে পোষণ করেন। এই ধরণের মানসিকতা সুপ্তভাবে এঁদের মনে থেকে যায়, ফলে বাইরের মানুষটি এই সব গুণের কিছু টেরও পায়না। নামের শুরু যদি W দিয়ে হয়, তাহলে সেই মানুষরা আলস্য় প্রিয় হয়ে থাকেন।

যাঁদের নাম শুরু হয় W দিয়ে তাঁদের চরিত্র কেমন, জেনে নিন

সংখ্যাতত্ত্বের বিচারে W মান ৫ ।৫ সংখ্যাটি স্বাধীনচেতা ব্যক্তিত্বকে প্রকাশ করে থাকে। যে মানুষরা নিজের কথা স্পষ্টভাবে বলতে পারে এঁরা সেই মানুষ হলেন এঁরা। নিজেদের আলস্যকে আরও বেশি করে উসকে দিতে পছন্দ করেন! এঁরা কিছুতেই একঘেয়ে জীবন ও চাকরি পছন্দ করেন না। একঘেয়েমি তাঁদের কাছে মৃত্যুর সমান।

নাম যদি W দিয়ে শুরু হয়, তাহলে তাঁদের জীবনে অবধারিত কোনও না কোনওভাবে চরম আকারে চড়াই উতরাই রয়েছে। তবে সেই উত্থান পতন নিয়ে এই মানুষরা বিশেষভাবে বিচলিত হন না। কারণ তাঁরা ভালোবাসেন অ্যাডভেঞ্চার। জীবন যদি একঘেয়ে লাগতে শুরু করে, তাহে এঁরা হাঙ্গামা লাগিয়ে দেন।

English summary
W is the numerical equivalent of the number 5 and represents self-expression and freedom. People with the initial W are generally very artistic and creative in all that they undertake.
Please Wait while comments are loading...