Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

যাঁদের নামের আগে V থাকে তাঁরা খুব কর্মঠ হন, আর কী কী গুণ থাকে এঁদের জেনে নিন

  • Posted By:
Subscribe to Oneindia News

শিশু ভূমিষ্ট হওয়ার পর , শিশুর নাম নিয়ে অনেক স্বপ্ন দেখেন তার বাবা মা। বহু আদব কায়দায় ঠিক করা হয় শিশুর নাম। এই নাম থেকেই নির্ধারণ করা যায়, আগামী দিনে শিশুর ভবিষ্যৎ কী হতে চলেছে।

[আর পড়ুন:যাঁদের নাম শুরু হয় W দিয়ে তাঁদের চরিত্র কেমন, জেনে নিন ]

যাঁদের নাম V দিয়ে শুরু হয় তাঁরা সাধারণত খুবই কর্মঠ মানুষ হন। তবে এছাড়াও আরও অনেক রকমের গুণ থাকে এই আদ্যাক্ষরওয়ালা নামের মানুষদের।

নিজের কাজের জায়গায় কেমন হন এঁরা ?

নিজের কাজের জায়গায় কেমন হন এঁরা ?

যাঁদের নামের আগে V থাকে, তারা আসলে খুবই পরিশ্রমী। কোনও কিছুতেই তাঁরা ক্লান্ত হন না। তাঁরা যেকনোও কাজের ক্ষেত্রেই উপযুক্ত। আর তাই সহজে খাটাখাটনি করে ক্লান্ত হয়ে পড়েন না। সবচেয়ে বড় বিষয় এঁরা কাজের মানুষ হিসাবে কদর পান।

 কোন সংখ্যার সঙ্গে যোগ রয়েছে এই বর্ণের ?

কোন সংখ্যার সঙ্গে যোগ রয়েছে এই বর্ণের ?

V অক্ষরযুক্ত মানুষদের নামের সঙ্গে সম্পর্কিত রয়েছে সংখ্য়া ৪। ফলে সংখ্যাতত্ত্ব অনুযায়ী ৪ সংখ্যার গুণমান এঁদের মধ্যে বর্তমান। এঁরা তাই কোনও গঠনমূলক কাজে নিজেদের জড়িয়ে রাখতে ভালোবাসে। কিছু গড়ে তুলতে এঁরা সব সময় পছন্দ করে।

পেশার ক্ষেত্রে কেমন হন V আদ্য অক্ষর যুক্ত নামের মানুষরা ?

পেশার ক্ষেত্রে কেমন হন V আদ্য অক্ষর যুক্ত নামের মানুষরা ?

কাজের ক্ষেত্রে এঁরা সাধারণত উচ্চপদে আসীন থাকেন। দফতরর ম্যানেজার, সংগঠক হিসাবে এঁরা কাজ করেন। এছাড়াও এঁদের মধ্যে কাজ করার অসামান্য দক্ষতা থাকে। কাজের ক্ষেত্রে এঁরা খুব দক্ষ হন বলে প্রসিদ্ধি থাকে এঁদের।

 নামের শুরুতে V থাকলে তাঁরা কেমন মানুষ হন ?

নামের শুরুতে V থাকলে তাঁরা কেমন মানুষ হন ?

প্রত্যেকটি বিষয়ে এঁরা ভীষণভাবে বিস্তারিত তথ্যের দিকে ঝুঁকে পড়েন। তবে এঁরা খুবই কর্মোদ্যোগী। কাজ পাগল মানুষ বলতে যা বোঝায় ,এঁরা তাই। আর বিচক্ষণতা থাকার ফলে যে কোনও জিনিস এঁরা সহজেই করে ফেলতে পারেন। আর সেজন্যই এঁরা দক্ষ সংগঠক।

 মনের দিক থেকে কেমন মানুষ এঁরা?

মনের দিক থেকে কেমন মানুষ এঁরা?

এঁদের মন খুবই খোলামেলা হয়। খুব সহজ সরল পথে চিন্তাভাবনার মানুষ এঁরা। অন্যদের বিষয়ে সহানুভূতিশীল , বন্ধুবান্ধবদের ইচ্ছাকে এঁরা সর্বদা মর্যাদা দিয়ে চলেন। তবে নিজের মনের কথা কাউকে বলেন না। সাধারণত এঁরা একটু চাপা স্বভাবের।

আর কী কী গুণ রয়েছে এই ধরনের মানুষদের?

আর কী কী গুণ রয়েছে এই ধরনের মানুষদের?

যতক্ষণ না পর্যন্ত কোনও কাজ শেষ হচ্ছে ততক্ষণ এঁরা হাল ছাড়েন না। তাই কোনও প্রকল্প এঁদের হাতে দেওয়ার পর যেকোনও মানুষ নিশ্চিন্তে থাকতে পারেন। অন্যদিকে এঁরা নিজের উর্ধতন কর্তৃপক্ষের কাছে সর্বদা নিবেদন প্রাণ থাকেন। তবে রাগ হলে , এঁদের থেকে খারাপ কেউ হয়না।

English summary
Know about the people whose name starts with letter V. According tp the numerology people with the name starting from V use to be very powerful and good decision makers.
Please Wait while comments are loading...