Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নামের শুরুতে T থাকেল তাঁরা শান্তিপ্রিয় মানুষ হন, আরও বহু গুণ রয়েছে এঁদের, দেখুন ফোটো ফিচার

  • Posted By:
Subscribe to Oneindia News

চেনা পরিচিত মানুষের চরিত্র কেমন বা তাঁর মানসিকতা কেমন তা নিয়ে বহু জনরেই বহু কৌতূহল থাকে। শুধু তাই নয়, সেলিব্রিটিদের মানসিকতা বা তাঁরা কেমন হয়, তা জানতেও মানুষের প্রচুর কৌতূহল থাকে।

[আরও পড়ুন:নামের শুরুতে U থাকলে সেই মানুষ খুবই শৌখিন হন]

এতদিন পর্যন্ত আমরা ইংরাজি বর্ণমালার Z থেকে U অক্ষর পর্যন্ত আলোচনা করেছি। এই অক্ষরগুলি নামের আগে থাকলে সে মানুষ কেমন হন, তা নিয়ে। এবার আলোচনা হবে T অক্ষর নিয়ে। এই বর্ণটি নামের আগে থাকলে সে মানুষরে গতিপ্রকৃতি কেমন হয়, তা জেনে নেওয়া যাক।

[আরও পড়ুন:যাঁদের নামের আগে V থাকে তাঁরা খুব কর্মঠ হন, আর কী কী গুণ থাকে এঁদের জেনে নিন]

শান্তি প্রিয় মানুষ হন এঁরা

শান্তি প্রিয় মানুষ হন এঁরা

নামের আগে T থাকলে , তাঁরা শান্তিপ্রিয় মানুষ হন। যে কোনও ঝামেলা হয় এড়িয়ে যান। দুটি দিক সমান তালে ধরে রেখে এগিয়ে নিয়ে যাওয়ার এক অভূতপূর্ব ক্ষমতা এঁদের মধ্যে রয়েছে। ফলে যেকোনও পরিবেশে এঁরা মানানসই।

কূটনৈতিকভাবে সজাগ এঁরা

কূটনৈতিকভাবে সজাগ এঁরা

দুটি দিক ভালোভাবে বজায় রেখে চলা এঁদের পক্ষে 'বাঁয়ে হাত কা খেল'! তাই যেকোনও পরিস্থিতি এঁরা কূটনৈতিকভাবে সামলায়। তাই সমস্যায় পড়লেও এঁরা সহজে কাটিয়ে বেরিয়ে আসতে পারে। এর ফলে সাফল্য এঁদের কাছে আসতেই থাকে।

নিজের কাছে নিজে সৎ

নিজের কাছে নিজে সৎ

জীবনে এমন কোনো কাজ সাধারণত এঁরা করেন না , যার ফলে আয়নার সামনে দাঁড়ানো যায় না। তাই পরিস্থিতি যেমনই হোক, চাপ কাটিয়ে বেরিয়ে আসেন তাঁরা। নামের শুরুতে কারোর T থাকলে জানবেন , তিনি নিজে নিজের কাছে সব সময় সৎ থাকেন।

 সহ্য ক্ষমতা প্রবল

সহ্য ক্ষমতা প্রবল

এঁদের সহ্য ক্ষমতা প্রবল। তার আরেকটি কারণ, এঁরা মাথা ঠান্ডা মানুষ।চট করে রেগে যান না বলেই, পরিস্থিতি সামাল দিতে পারেন। আর সেজন্য শান্তি প্রতিষ্ঠায় এঁদের জুড়ি নেই! যে কারোর কোনও দরকারে এঁরা ঝাইপিয়ে পড়েন, ও তাঁকে যতটা সমর্থন দেওয়া যায়, ততটাই দিতে থাকেন।

আর কী কী গুণ রয়েছে এঁদের ?

আর কী কী গুণ রয়েছে এঁদের ?

বাইরে যতটা এঁরা দেখান যে এঁরা শান্ত প্রকৃতির, ততটাই ভেতর ভেতর এঁরা অশান্ত থাকেন। অনেক ক্ষেত্রে ধার্মিক বিষয়েরও বহু প্রশ্ন এঁদের মধ্যে জেগে ওঠে। যার সহজ উত্তর মো ভার। তাই মনের অশান্তি খানিকটা বেড়ে যায়। তবে কিছু ক্ষেত্রে এঁরা অপরের দ্বারা চালিত হন। তাই বিপদে পড়ার আশঙ্কা থাকে।

English summary
T is the alphabetical equivalent of the number 2, which represents the attributes of growth, harmony and balance.
Please Wait while comments are loading...