Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নামের শুরু যদি P দিয়ে হয়, তাহলে সেই ব্যক্তি কেমন হন জেনে নিন

  • Posted By:
Subscribe to Oneindia News

ইংরাজি বর্ণমালায় প্রতিটি বর্ণের মধ্যে প্রত্যেকটিরই কিছু না কিছু গুণমান রয়েছে। আর সেই গুণ দেখে চিনে নেওয়া যেতে পারে কোন মানুষটি কেমন হবেন।

[আরও পড়ুন: নাম যদি R দিয়ে শুরু হয়, তাহলে সেই ব্যক্তি জ্ঞানী হন ]

আপনার নাম যদি P দিয়ে শুরু হয় , তাহলে আপনার নামের সঙ্গে সম্পর্কিত রয়েছে ৭ সংখ্য়াটি। ৭ দ্বারা আধ্যাত্মিকতাকে বোঝায়। তবে শুধু তাই নয়, নামের শুরুতে P থাকলে অনেক কিছুগুণই থাকে সেই ব্য়াক্তির । সেই সমস্ত গুণমানের বহুদিক একনজরে দেখে নেওয়া যাক।

[আরও পড়ুন:নামের আদ্যাক্ষর Q হলে তাঁরা কেমন মানুষ হন জেনে নিন ]

কেমন ধরনের মানুষ এঁরা ?

কেমন ধরনের মানুষ এঁরা ?

নামের শুরু যদি P দিয়ে হয় তাহলে তাহলে তাঁরা আশপাশের সমস্ত বিষয় নিয়ে প্রচণ্ড কৌতূহলী হন। তাঁর সঙ্গে সঙ্গে ক্ষমতায়নেও এঁরা বিশ্বাসী হন। ক্ষমতার লোভ এঁদের মধ্যে থাকে সুপ্ত অবস্থায়। তাই বাইরের কারোর কাছে তা সহজে প্রকাশ পায়না।

আর কী কী গুণ রয়েছে এঁদের মধ্যে ?

আর কী কী গুণ রয়েছে এঁদের মধ্যে ?

জ্ঞানের ক্ষেত্রে এঁদের বিস্তার অনেক । যেহেতু সমস্ত বিষয় সম্পর্কে এঁদের কৌতূহল রয়েছে, তাই এঁরা খুবই জ্ঞানী হন। যেকোনও বিষয়ে তাঁদের শেখার ইচ্ছা প্রবল। তাঁদের মধ্যে শিক্ষক হওয়ার সুপ্ত একটা বাসনা থাকে।

আধ্যাত্মে বিশ্বাসী হন এঁরা

আধ্যাত্মে বিশ্বাসী হন এঁরা

নাম যদি কারোর P দিয়ে শুরু হয়, তাহলে তিনি আধ্যাত্মে বিশ্বাসী হন। যেকনোও বিষয় তাঁরা ঠান্ডা মাথায় ভেবে , অনেক শান্তিতে কাজ করেন। যে কোনও বিষয়ে কাউকে শেখাতে পড়াতে হলে এঁদের জুড়ি নেই। নিজের সমস্ত রকমের বুদ্ধি দিয়ে এঁরা বিষয়গুলির বিচার বিবেচনা করেন।

এঁদের চারিত্রিক বৈশিষ্ট

এঁদের চারিত্রিক বৈশিষ্ট

বহু জন আছেন যাঁদের নামের শুরুতে P থাকে , তাঁরা একটু আলাদা থাকতে ভালোবাসেন। সবাইয়ের সঙ্গে এঁদের মিল হয়না। সাবাইকে এঁরা পছন্দও করেন না। তাই ভিড় থেকে দূরে থাকতে এঁরা ভালোবাসেন। এই ধরনের মানুষরা খুব ভালো পর্যবেক্ষক হন। তবে একটু স্বার্থপরতার ভাব এঁদের মধ্যে থাকে।

English summary
The letter P is the alphabetical equivalent of the number 7 and represents power and spirituality. When P is the initial, the bearer is likely to consider spiritual matters and be very curious about life in general.
Please Wait while comments are loading...