Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নামের শুরু যদি O দিয়ে হয় তাহলে সেই ব্যক্তি দায়িত্বশীল হন

  • Posted By:
Subscribe to Oneindia News

নামের শুরু যদি ইংরাজি বর্ণমালার O অক্ষর দিয়ে হয় তাহলে সেই ব্যক্তিদের মধ্যে বেশ কিছু চারিত্রিক লক্ষণ পরিলক্ষিত হয়। তার মধ্যে সবচেয়ে বড় গুণ হল দায়িত্বভার গ্রহণ করা। এই ধরনের মানুষ দায়িত্বশীল হন বলে বহু সংখ্যাতত্ত্ববিদের ধারনা। তবে ক্ষমতা গ্রহণ করে , তার দ্বারা কোনও কিছুকে নিয়ন্ত্রণ করা এঁদের নিজস্ব ধর্ম। এর থেকে এঁদের কেউ আটকাতে পারেন না।

[আরও পড়ুন:নামের আদ্যাক্ষর Q হলে তাঁরা কেমন মানুষ হন জেনে নিন ]

O যদি নামের শুরুতে থাকে তাহলে তাঁরা খুবই আগলে রাখতে চান আশপাশের সকলকে। ভালোবাসা, আদরে , যত্নে তাঁরা আশপাশের সকলকে নিজের করে নিতে পারেন। আর তাঁদের এই চারিত্রিক বৈশিষ্টের জন্য তাঁকে অনেকে ভালোবাসে। এই ধরনের মানুষদের মদ্যে কৌতূহলবোধ অনেক বেশি থাকায়, তাঁরা সম্ভাবনাময় গবেষক হয়ে উঠতে পারেন।

[আরও পড়ুন:নামের শুরু যদি P দিয়ে হয়, তাহলে সেই ব্যক্তি কেমন হন জেনে নিন]

নামের শুরু যদি O দিয়ে হয় তাহলে সেই ব্যক্তি দায়িত্বশীল হন

এছাড়াও এই ধরনের মানুষের মধ্যে ভবিষ্যতের শিক্ষক হওয়ার প্রবণতা লুকিয়ে থাকে। এঁরা সফল শিক্ষকও হয়ে ওঠেন। আবার অনেক ক্ষেত্রে দেখা যায়, এঁদের মধ্যে জ্ঞানের বিকাশ বেশি থাকায় , এংরা রাজনৈতিক নেতা হিসাবেও বেশ নাম করেন। যেকনও বিষয় সম্পর্কে এঁরা খুবই গভীরভাবে ভাবনা চিন্তা করেন।

নিজেদের মূল্যবোধকে টিকিয়ে রাখতে সবরকমের চেষ্টা করেন এঁরা। অন্য কাউকে ভালো রাখতে এঁরা নিজেদের সমস্ত কিছু উজার করে দেন। খুবই বুদ্ধিদীপ্ত মানুষ এঁরা। এঁদের আকর্ষণ করার ক্ষমতা প্রবল। তবে সময়ে সময়ে o অক্ষরের মানুষরা , অনেকটাই গম্ভীর হয়ে পড়েন। তাঁদের মধ্যে ভবিষ্যতকে দেখার প্রগাঢ় ক্ষমতা থাকে।

O অক্ষরটির সঙ্গে ৬ সংখ্যাটি সম্পর্কিত থাকে। তাই সততা , বিচার , ন্যায়বোধে এই ধরনের মানুষরা অনেকটাই আগ্রাসী হন। যেকোনও বিষয়ে নিজেকে পরিষ্কার রাখতে এঁদের চরম উদ্যোগ চোখে পড়ার মতো। তবে সময়ে সময়ে অতিরঞ্জিত ভাবে বিভিন্ন পরিস্থিতি মোকাবিলা করতে যান এঁরা। এর ফলে বহু মানুষের বিরাগভাজন হন এঁরা।

English summary
6 is the 'Mother' number and symbolizes responsibility and service to others, which needs to be achieved through love, nurturing and protection. These vibrations strongly influence people with the initial O.O people are the trailblazers, researchers, researchers and teachers of the world and are the ones who show the way for others. O’s are motivators, leaders and idealistic visionaries who are well aware of their own innate powers.
Please Wait while comments are loading...