Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নামের আদ্যাক্ষর L হলে তাঁরা খুবই হাসিখুশি মানুষ হন

  • Posted By:
Subscribe to Oneindia News

শুধু 'গোঁফ দিয়ে ' নয়, 'নাম' দিয়েও যায় চেনা! তবে মানুষ চিনতে পুরো নামের দরকার নেই শুধুমাত্র নামের আদ্যাক্ষরই যথেষ্ট । সংখ্যাতত্ত্বের বিচারে এভাবেই চেনা যেতে পারে বহু মানুষকে। ইংরাজি বর্ণমলার প্রতিটি আদ্যাক্ষরের নামের সঙ্গে সংযুক্ত রয়েছে বেশ কিছু বৈশিষ্ট। আর সেই বৈশষ্ট জানা হয়ে গেলেই, আমাদের আশপাশের বহু রহস্যময় চরিত্রের রহস্য ভেজ করা সম্ভব।

[আরও পড়ুন:নামের শুরুতে N থাকলে সেই ব্যক্তিদের মধ্যে এই গুণগুলি থাকে ]

ইংরাজি বর্ণ মালার Lঅক্ষরটি সংখ্যাতত্ত্বগত মান ৩ । তাই ৩ সংখ্যার যা যা বৈশিষ্ট রয়েছে তাই বিদ্যমান L নামের আদ্যাক্ষর যুক্ত মানুষদের সঙ্গে। কেমন মানুষ হন তাঁরা, যাঁদের নামের আগে L থাকে জেনে নিন।

[আরও পড়ুন:নামের শুরুতে যাঁদের M রয়েছে, তাঁদের কর্মোদ্যোগী মানুষ হন ]

বেশ কিছু বিশেষ গুণ থাকে এঁদের

বেশ কিছু বিশেষ গুণ থাকে এঁদের

নামের আগে Lথাকলে তাঁদের মধ্যে কোনও জিনিস সৃষ্টির একটা আকাঙ্খা থাকে। তাই এই ধরনের মানুষরা সৃষ্টি শীল হন বেশি। কোনও ফেলনা জিনিস থেকে এঁরা নতুন কিছু তৈরি করতে সমর্থ হন। এছাড়াও এঁদের মধ্যে দানশীলবোধ খুবই গাঢ়। কারোর দুঃখ কষ্ট দেখলে এঁরা ঠিক থাকতে পারেন না। দান বা ত্যাগের মধ্য দিয়েই এঁরা সুখ পান। পাশাপাশি যে কোনও পরিস্থিতিতে এঁরা মানিয় চলতে পারেন।

আর কী কী গুণ রয়েছে এঁদের?

আর কী কী গুণ রয়েছে এঁদের?

এই ধরনের মানুষরা খুবই বন্ধুত্বসুলভ মানুষ হয়। নামের শুরুতে কারোর L থাকলে, সে খুবই বিশ্বাসী বন্ধু হয়। সেই বন্ধু অপরের প্রয়োজনে জান প্রাণ লড়িয়ে দিতে পারেন। খুব মজাদার মানুষ হন এঁরা। হাসি মাজা করে দিন কাটাতে এঁরা ভালোবাসেন। বেশ হালকা মেজাজের মানুষ এঁরা। তাই সবার সঙ্গে সহজে মিশে যেতে পারেন।

প্রেমের বিষয়ে এঁরা কেমন?

প্রেমের বিষয়ে এঁরা কেমন?

নামের আদ্যাক্ষর যদি L হয়, তাহলে জানবেন ইতি খুবই প্রেমে খোলামেলা পরিবেশ পছন্দ করেন। এঁদের কোনওভাবে দমবন্ধ করা পরিবেশ পছন্দ নয়। তাই প্রেমের ক্ষেত্রে এঁরা স্পেস পছন্দ করেন। তবে প্রয়োজনীয় স্পেস টুকু দিলে, এঁদের থেকে ভালো প্রেমিক / প্রেমিকা মিলবে না।

কাজের ক্ষেত্রে কেমন মানুষ হন এঁরা?

কাজের ক্ষেত্রে কেমন মানুষ হন এঁরা?

খোলা মেলা স্বভাবের মানুষ বলে এঁদের সকলেই পছন্দ করেন। তাই কাজের জায়াগায় সবাই এঁদের সঙ্গে বন্দুত্বপূর্ণ আচরণ করেন। তবে অতিরিক্ত হাসি ঠাট্টা করার জন্য কখনও কখনও কারোর বিরাগভাজন হন এঁরা। তবে ভগ্যক্রমে এঁদের ভীষণ দুর্ঘটনা প্রবণতা রয়েছে। তাই সময়ে অসময়ে তাঁরা দুর্ঘটনার কবলে পড়ে যান।

English summary
L is the numerical equivalent of the number 3, which represents creativity, action and communication. A person with the initial L is most often a charitable, well-adjusted and friendly person.
Please Wait while comments are loading...