Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কেমন যাবে ২০১৭ সালের আপনার প্রেমের জীবন? পড়ুন রাশিভিত্তিক ভবিষ্যদ্বাণী

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

২০১৬ সাল বিদায় নিতে চলেছে। আর মাত্র কয়েকদিন পরই শুরু হতে চলেছে নতুন বছর। এই বছর কেমন কাটল ভুলে সামনের দিকে এগিয়ে চলার পালা। তার আগে জেনে নিন প্রেম ভালবাসার দিক থেকে কেমন কাটতে চলেছে আগামী বছর। নতুন বছরে আপনার বিয়ের যোগ আছে কিনা দেখে নিন আগে থেকেই।

আপনার রাশি অনুযায়ী পড়ে নিন আপনার প্রেম জীবনের ভবিষ্যদ্বাণী।

মেষ

মেষ

২০১৭ য় মেষ জাতক ও জাতিকাদের ক্ষেত্রে খুব স্পর্ষকাতক সময় থাকবে ভালবাসা ও বৈবাহিক জীবনের ক্ষেত্রে। বুধের প্রভাবে আপনার বৈবাহিক ও প্রেমের জীবনে শান্তি এলেও সাবধানী থাকবেন। কারণ আপনার সঙ্গীর তরফ থেকে অধৈর্য্য, অতি আবেগপ্রবণ মনোভাবের মুখোমুখি হতে হবে আপনাকে। আপনার জীবনের কামার্ত দিকটি বেরিয়ে আসবে। ইতিবাচক শিহরণ দোলা দেবে মনে।

আপনি যাকে পেতে ইচ্ছুক, তিনি আপনা ডাকে সারা দিতে পারে। আপনার মানসিক অবস্থা খুশিময় হবে। সম্পর্ক টিকিয়ে রাখার জন্য সুপথে আপনাকে চালিত করবে আপনার মন। যাকে ভালবাসবেন তার সঙ্গে বছরের শেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন। নিজের মনের কথা শুনে চলুন, এবং সেই অনুযায়ী নিজের কাজ করুন।

বৃষ

বৃষ

বৃষরাশির জন্য এবছরটা প্রেমের বছর। বর্তমান সম্পর্ক এবছর নতুন রূপে আপনার সামনে ধরা দিতে পারে। মঙ্গল ও রবি আপনার প্রেম জীবনে আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। ইতিবাচক সিদ্ধান্ত নিতে আপনাকে প্রভাবিত করবে। যারা সম্পর্ক নিয়ে দোটানায় রয়েছেন, তারা এবছর সিদ্ধান্ত নেবেন। যারা সিঙ্গল রয়েছেন তাদের জীবনে ভালো বন্ধুত্ব তৈরি হতে পারে। পরে তা ভালোবাসায় বদলে যেতে পারে। বছরের শেষে আবেগঘন মুহূর্ত আপনার জীবনে আসতে পারে।

মিথুন

মিথুন

২০১৭ সাল মিথুন রাশির জাতক/জাতিকাদের ক্ষেত্রে প্রেম ও বিবাহের দিক থেকে সময়টা ভাল। জীবনসাথী এবং মায়ের কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আপনাকে বিব্রত করবে। যদি কাউকে প্রেম প্রস্তাব দেবার কথা ভাবছেন তাহলে সময় আপনার সপক্ষে রয়েছে। যারা সম্পর্ককে বিয়েতে পরিণত করতে চাইছেন, তাঁদের জন্য এটা শ্রেষ্ঠ সময়। একাধিক প্রেমের সম্পর্ক বজায় রাখলে সাবধান থাকুন, ধরা পড়ার প্রবল সম্ভবনা রয়েছে। বিবাহিত মহিলা ও পুরুষরা নিজেদের কামনা বাসনার কথা নিজের সঙ্গীর কাছে সফলভাবে পৌঁছে দিতে পারবে। সম্পর্কে তিক্ততা তৈরি হলে আলোচনার মাধ্যমে তা তাড়াতাড়ি সমাধান করার চেষ্টা করুন, নয়তো তা সম্পর্কে বড় কোনও চিড় তৈরি করতে পারে।

কর্কট

কর্কট

কর্কট রাশির জাতকেরা এই সময় পরিজন,পরিচিতি এবং বন্ধুদের থেকে প্রত্যেক কাজে সাহায্য পাবেন। প্রেম ও বৈবাহিক জীবনে মধুরতা বাড়বে। এই সময় প্রেম বিষয়ে আপনার ব্যস্ততা বাড়বে এবং প্রেমের সম্পর্কে গভীরতা আসবে। প্রিয়জনের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। এই সময় আপনি খোশ-মেজাজী থাকবেন। বসন্ত এলে সম্পর্কে আরও সাচ্ছন্দ আসবে ।

যারা একাকী রয়েছেন আপনার চারিদিকে দেখবেন সব সুখি মানুষ । এই আনন্দে নিজের মনের উপর থেকে নিয়ন্ত্রণ হারাবেন না । চোখ কান খুলে দেখবেন আপনি আপনার জীবনসঙ্গীকে পেয়ে যেতে পারেন, বিশেষ করে যারা অবিবাহিত । প্রেম এর জন্যে সুনির্দিষ্ট সময় এটা । ছোট-খাট প্রেম গুলো ভালবাসায় বদলে যাবে ।

সিংহ

সিংহ

২০১৭ সালে আপনার জীবনের প্রেম গতি পাবে। আপনার প্রেম সম্পর্কে দিন দিন পরিপক্কতা আসবে। কিন্তু আপনার প্রেমিক প্রেমিকার সাথে সরাসরি দেখা না হওয়ার পরিস্থিতিও তৈরি হতে পারে, তবে তার জেরে আপনার সম্পর্কে কোনও আঁচ আসবে না। যে জাতক একাকী রয়েছেন তার জীবনে নতুন কারোর আসার সম্ভাবনা রয়েছে। বছরের প্রথমার্ধে আপনার যৌন কামনার চাহিদা পরিতৃপ্ত হবে। এই বছর অনেকে নিজের সম্পর্ক বজায় রাখবেন কি রাখবেন না তা নিয়ে বেশ দ্বিধায় থাকবেন। একাধিক সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতি বছরের শেষ পর্যন্ত বজায় থাকবে। আপনার কোনও ঘনিষ্ঠ বন্ধু আপনার কাছে আসার চেষ্টা করতে পারে।

কন্যা

কন্যা

আপনার প্রেম জীবন রহস্য ও আবেগে মোড়া থাকবে। এবছর আরও বেশি ভরসাযোগ্য ও ভালোবাসার মানুষের সঙ্গে আপনার দেখা হতে পারে। প্রেমের ক্ষেত্রে নতুন ইচ্ছে ডানা মেলতে পারে। যারা বিবাহিত তাদের জন্য এবছর দারুণ যাবে।

মঙ্গল ও শুক্র আপনার গ্রহে অধিষ্ঠান করছে ফলে একলা যারা রয়েছেন তাদের জীবনে আদর্শ সঙ্গী জুটিয়ে দেবে এই দুই গ্রহ। তবে প্রেমে ট্যুইস্ট থাকতে পারে, সেবিষয়ে সতর্ক থাকবেন। সম্পর্কে নমনীয়তা বজায় না রাখতে পারলে সম্পর্কে তার প্রভাব পড়বে। তবে সবদিকে সমতা বজায় রাখতে পারলে প্রেম সুন্দর হবে। কন্যারাশির জাতক-জাতিকাদের মধ্যে কারও কারও এবছর প্রেমের ক্ষেত্রে বিশেষ সুবিধা না হলেও বছরের শেষে গিয়ে ভাগ্যের শিঁকে ছিঁড়তে পারে।

তুলা

তুলা

আপনার প্রেম জীবন কিছুটা জটিল হতে পারে। তবে আপনাকে নিজের ক্ষমতায় সম্পর্ককে সঠিক করে নিতে হবে। এমনকী প্রেমের ক্ষেত্রে আপনাকে তৃতীয় কোনও ব্যক্তিকেও ফেস করতে হতে পারে। তবে মাথা ঠান্ডা রেখে পরিস্থিতিতে জয় করতে হবে আপনাকে। নিজের ইগোকে বড় করে দেখবেন না। নিজের সঙ্গীর কাছ থেকে বেশি কিছু আশা করবেন না অথবা কোনও বিষয়ে বেশি জোর করবেন না। নতুন সম্পর্কের ক্ষেত্রে বিশেষ করে উদার হতে হবে। ভেবে নেবেন এখন আপনার কিছু পাওয়ার নয়, উদার মনে কর্তব্য করে যাওয়ার সময়।

বৃশ্চিক

বৃশ্চিক

আগের বছরগুলির চেয়ে এবছর আপনার প্রেমের ক্ষেত্রে ভালো সময় কাটবে। মঙ্গল ও বৃহস্পতির প্রভাবে আপনি প্রেমের ক্ষেত্রে দারুণ সাফল্য পেতে পারেন। সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চাইলে বছরের কোনও কোনও সময় ছোটখাটো কম্প্রোমাইজ করতে হতে পারে। যারা সিঙ্গল রয়েছেন তারা সঙ্গী জুটিয়ে নিতে সক্ষম হবেন। এমনকী এই বছরে সম্পর্ক তৈরি হলে তা টিকে যাবার ভালো সম্ভাবনা রয়েছে।

ধনু

ধনু

ধনু রাশির জাতকদের জীবনে প্রেম জোরালোভাবে আসতে পারে। আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখবেন। যারা একলা রয়েছেন তাদের জন্য এবছরটি দারুণ আকর্ষণীয় হতে চলেছে। তবে নিজের বলা কথার উপরে নিয়ন্ত্রণ রাখবেন। সম্পর্কে কোনও ভুল বোঝাবুঝি যাতে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

বিপরীত লিঙ্গের জাতক-জাতিকাদের কাছে আপনি আকর্ষণীয় হয়ে উঠবেন। যদিও শুক্রেপ প্রভাব আপনার মাথা ঘুরিয়ে দিতে পারে। ফলে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে আপনি আটকে যেতে পারেন। একজন সঙ্গীর সঙ্গেই সম্পর্কে থাকুন। না হলে সারাজীবন অপরাধবোধে ভুগবেন। অনভিপ্রেত সম্পর্ক থেকে দূরে থাকুন যা আপনার সুখ কেড়ে নিতে পারে। সমাজে মিশলে আপনার ভালো লাগবে নিশ্চয়ই তবে আপনার মানসিক চাহিদা পূর্ণ করতে পারবে একটা আপনার সঙ্গী।

মকর

মকর

জীবনসাথীর কাছ থেকে আপনি কোন দামী উপহার পাবার আশা করতে পারেন। বছরের মাঝখান থেকে আপনার সম্পর্ক কিছু অশান্তিপূর্ণ থাকতে পারে। প্রেম সম্পর্কের সুচনা করার জন্য খুব সুন্দর সময়। বিপরীত লিঙ্গের প্রতি আপনার অত্যন্ত আগ্রহ বাড়বে। এমন অবস্থায় একের বেশী প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। যার ফলে আপনার জন্য অসামঞ্জস্যের পরিস্থিতি উৎপন্ন হতে পারে। প্রেমের বিয়েতে ইচ্ছুক জাতককে পরিবারের সহমতে বিবাহ করার জন্য বছরের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে।

কুম্ভ

কুম্ভ

নিজেদের ব্যক্তিগত জীবনে কুম্ভ রাশির জাতক জাতিকারা আরও বেশি তীব্রতা ও আবেগ অনুভব করবেন। এবছর নিজের সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোহ পাবেন, এই সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করুন। এই সময় মঙ্গল ও শুক্রের যৌথ প্রভাবে নিজের সঙ্গীকে আরও ভালভাবে বুঝতে এবং আরও কাছ থেকে চিনতে পারবেন। সম্পর্কে থিতু হওয়া নিয়ে আপনার মধ্যে যে ভয় চিরকাল দাপিয়ে বেড়িয়েছে তা ক্রমে হাল্কা হতে থাকবে।

যারা একাকী রয়েছেন, তারা জীবনে নতুন সঙ্গী পেতে পারেন। তার জন্য অবশ্য নতুন করে কোনও মেকি প্রয়াস আপনাকে করতে হবে না। আপনি আসলে যেমন আপনার সঙ্গীর কাছেও ঠিক তেমনটাই তুলে ধরুন। ভাল সাজার জন্য নিজের সম্পর্কে মিথ্যা কোনও ছবি সঙ্গীর কাছে তুলে ধরবেন না। ছলচাতুরির ক্ষেত্রে ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা প্রবল।

 মীন

মীন

প্রেমের ক্ষেত্রে মীন রাশির জাতক-জাতিকাদের জন্য এবছরটি দারুণ। এবছর মীন রাশির জাতক-জাতিকারা নিজের পছন্দের মানুষকে খুঁজে পেতে পারেন। তবে কারও কারও ক্ষেত্রে একাধিক সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে অথবা অনেকে জুটে যেতে পারে। তাই বুঝে সিদ্ধান্ত নিন। সম্পর্কের প্রতি আপনার মনোভাব ও বিশ্বস্ততাই সম্পর্ক টিঁকিয়ে রাখবে। সম্পর্কে এমন মুহূর্তও এবছর আসতে পারে যার প্রভাব দীর্ঘস্থায়ী হবে। যদি কখনও সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হয় তাহলে দেরি না করে, খোলাখুলি কথা বলুন। এবছর সঙ্গীর সঙ্গে অনেক সুন্দর মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন আপনি। আপনার প্যাশন ও দায়বদ্ধতাই সম্পর্কে চাবিকাঠি, একথা মনে রাখবেন।

English summary
Yearly Love horoscope 2017 in Bengali
Please Wait while comments are loading...